ভিডিও

সারিয়াকান্দিতে সীমানা পিলার ভেঙে টিকাদান কর্মী নারীকে লাঞ্ছিত করার অভিযোগ

প্রকাশিত: মার্চ ০১, ২০২৪, ১১:০৭ রাত
আপডেট: মার্চ ০১, ২০২৪, ১১:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : সারিয়াকান্দিতে লায়লা বেগম (৪০) নামে একজন নারীকে লাঞ্ছিত করার অভিযোগ উঠেছে। লায়লা সদর ইউনিয়নের একজন টিকাদান কর্মী এবং একই ইউনিয়নের পারতিত পরল গ্রামের কানু আকন্দের স্ত্রী। ঐ টিকাদান কর্মীর জমির সীমানা পিলার ভেঙে তার জমির মাঝ বরাবর নতুন করে আইল তোলারও অভিযোগ উঠেছে। লায়লা উপজেলার সদর ইউনিয়নের পারতিত পরল গ্রামের কানু আকন্দের স্ত্রী।

অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল বৃহস্পতিবার দুপুরে মোবাইল ফোনে জানতে পেরে লায়লা বেগম পারতিত পরল মৌজায় তার নিজ দখলীকৃত সম্পত্তিতে গিয়ে দেখেন তার জমির ৮ টি সীমানা পিলার ভেঙে ফেলা হয়েছে।

সীমানা পিলার ভেঙে তার জমির মাঝ বরাবর নতুন করে আইল তুলেছেন এবং বেশ কয়েকটি ইউক্যালিপ্টাস গাছ কেটে ফেলেছেন একই গ্রামের মৃত সালেক প্রামানিক ওরফে নেদুর ছেলে লাবলু মিয়া প্রামানিক (৪৫)।

কেন এ কাজ করা হয়েছে এ বিষয়ে বলতে গেলে লাবলু মিয়া লায়লা বেগমকে বেশ কয়েকটি কিল-ঘুষি মারে এবং তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করে। পরে এ জমিতে আবার এলে লায়লা বেগমকে প্রাণনাশের হুমকি প্রদান করে লাবলু মিয়া।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত শেষে এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS