ভিডিও

সাদুল্লাপুরে টাকা না পেয়ে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আপডেট: মার্চ ০২, ২০২৪, ০৭:৪৭ বিকাল
আমাদেরকে ফলো করুন

সাদুল্লাপুর (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধা সাদুল্লাপুর উপজেলায় বাবা-মায়ের কাছে পাগড়ি কেনার জন্য ১ হাজার টাকা দাবি করে জাহিদ হাসান (১৬) নামের এক হাফেজ ছাত্র। আর এই টাকা না পাওয়ার অভিমানে গলার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ছাত্রটি।

গতকাল শুক্রবার সন্ধ্যার দিকে উপজেলার খোর্দ্দকোমরপুর (ফারাজিপাড়া) গ্রামে এ ঘটনা ঘটে। নিহত জাহিদ হাসান এ গ্রামের তৈয়ুব আলী ফারাজীর ছেলে ও স্থানীয় চকভগবান হাফেজিয়া মাদ্রাসার ছাত্র। স্বজনরা জানায়, জাহিদ হাসান তার বাবা-মার কাছ থেকে পাগড়ি কেনার জন্য ১ হাজার টাকা চায়। তাকে ৫শ’ টাকা দেয় এবং ৫শ’ টাকা পরে দিবে বলে জানায়।

এতে অভিমান করে নিজ ঘরের তীরের সাথে লুঙ্গী গলায় পেঁচিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে তার পরিবারের লোকজন ঘরে ঢুকে জাহিদকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এসময় তাকে উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে জাহিদ মারা যায়।

এ বিষয়ে সাদুল্লাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজমিরুজ্জামান বলেন, ওই শিশুর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা মর্গে পাঠানো হয়। এ নিয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS