ভিডিও

ধুনটে আন্তঃজেলা চোরচক্রের দুই সদস্য গ্রেফতার

চোরাই ইজিবাইক জব্দ

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ০৯:২২ রাত
আপডেট: মার্চ ০২, ২০২৪, ০৯:২২ রাত
আমাদেরকে ফলো করুন

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় আন্তঃজেলা ব্যাটারিচালিত ইজিবাইক চোর চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, গাইবান্দার সাঘাটা উপজেলার গাছাবাড়ি গ্রামের হাবিবুর রহমানের ছেলে মামুনর রশিদ (৩৫) ও রামনগর গ্রামের ছাইদার রহমানের ছেলে মনু মন্ডল (২৭)। গতকাল শুক্রবার রাতে ধুনট-শেরপুর আঞ্চলিক সড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে চোরাই একটি ইজিবাইক জব্দ করেছে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার চালাপাড়া গ্রামের বাহের আলীর ছেলে রাসেল উদ্দিন ব্যাটারী চালিত ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করে। প্রতিদিনের মত গত বৃহস্পতিবার সারাদিন ইজিবাইক চালিয়ে রাতে নিজ বাড়িতে ইজিবাইক রেখে ঘুড়িয়ে পড়েন রাসেল। ওই রাতের কোন এক সময় গ্রেফতারকৃতরা রাসেলের ইজিবাইকটি চুরি করে নিয়ে যায়।

এ ঘটনায় রাসেল উদ্দিন বাদি হয়ে ওই দিনই ধুনট থানায় একটি মামলা দায়ের করে। তবে ওই মামলায় কোন আসামির নাম উল্লেখ নেই। মামলা দায়েরের পর থানা পুলিশ তথ্য প্রযুক্তির মাধ্যমে মামুনর রশিদ ও মনুকে গ্রেফতার করেছে।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, গ্রেফতারকৃতরা আন্তঃজেলা ইজিবাইক চোর চক্রের সক্রিয় সদস্য। এই দলের সাথে আর কেউ জড়িত আছে কিনা সে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। আজ শনিবার (২ মার্চ) ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS