ভিডিও

মোবাইল কিনে না দেওয়ায় স্কুলছাত্রের আত্মহত্যা

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ০৯:৩৩ রাত
আপডেট: মার্চ ০২, ২০২৪, ০৯:৩৩ রাত
আমাদেরকে ফলো করুন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি :  নাটোরের বাগাতিপাড়ায় মোবাইল কিনে না দেয়ায় বাবা-মায়ের ওপর অভিমান করে শারুফ রহমান (১৪) নামে এক স্কুলছাত্র গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ শনিবার (২ মার্চ) বিকেলে উপজেলার সোনাপুর ডুমরাই মাস্টারপাড়া এলাকায় নিজ বাড়িতে ওই ঘটনা ঘটে। সে ওই এলাকার খাইরুল ইসলামের ছেলে এবং উপজেলার চাঁদপুর রফাতুল্লা সোনার উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, কয়েকদিন আগে থেকে একটি স্মার্টফোন কিনে দেয়ার জন্য বাবা-মায়ের কাছে বায়না ধরে সে। অভাবের কারণে ছেলেকে ফোন কিনে দিতে পারেননি। তবে দুই একদিনের মধ্যে দেবেন বলে তাকে জানায় পরিবার। এতে অভিমান করে সকলের অগোচরে ঘটনার দিন বিকেলে নিজ শয়নকক্ষের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

পরে স্থানীয়রা জানতে পেরে তাকে উদ্ধার করে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS