ভিডিও

পীরগঞ্জকে স্মার্ট উপজেলা হিসেবে প্রতিষ্ঠা করতে স্পিকারের আহবান

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ১০:০৭ রাত
আপডেট: মার্চ ০২, ২০২৪, ১০:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : বিশ্বায়নের যুগে সবাই দূরে চলে গেলেও নিজের শেকড় ও আত্মপরিচয় আমরা কেউ ভুলতে পারি না। পীরগঞ্জ হচ্ছে আমাদের আত্মপরিচয়ের অংশ। আজ শনিবার (২ মার্চ) স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলাস্থ রয়েল রিসোর্টে পীরগঞ্জ (রংপুর) সমিতি, ঢাকা আয়োজিত বার্ষিক সাধারণ সভা ও পিকনিক ২০২৪ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন।

ঢাকাস্থ পীরগঞ্জ (রংপুর) সমিতির সভাপতি শিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আ.ন.ম আল ফিরোজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব শাহীনুর ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে বক্তৃতা করেন স্বাস্থ্যসেবা সচিব জাহাঙ্গীর আলম বুলবুল।

এছাড়াও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, পীরগঞ্জ পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল আমিন রাজা, ঢাকাস্থ পীরগঞ্জ সমিতির সহ-সভাপতি ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হুজুর আলী, নারায়ণগঞ্জ জেলার জেলা প্রশাসক মাহমুদুল হক, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল পিপিএম, উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ, রয়েল রিসোর্টের ব্যবস্থাপনা পরিচালক, বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গণমাধ্যমকর্মীসহ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

প্রকাশনা সম্পাদক নেওয়াজুল মওলাসহ সমিতির সর্বস্তরের নবীন ও প্রবীণ সদস্যবৃন্দ স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করেন। স্পিকার বলেন, জনগণের ভোট ও ভালোবাসায় নির্বাচিত প্রতিনিধি হিসেবে বদলে যাওয়া পীরগঞ্জের অনিষ্পন্ন কাজগুলো আগামী দিনগুলোতে সমাপ্ত করা হবে।

পীরগঞ্জের যেকোনো উন্নয়ন ও সহযোগিতার কাজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিকনির্দেশনা সার্বিক উন্নয়ন কার্যক্রমকে সহজতর করে তুলেছে। তিনি বলেন, বর্তমান সরকারের সময় পীরগঞ্জ হবে একটি স্মার্ট উপজেলা।

এ সময় স্পিকার ঢাকাস্থ পীরগঞ্জ সমিতির সদস্যসহ তাদের পরিবার-পরিজনদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন । তিনি আমন্ত্রিত অতিথিদের নিয়ে একটি বার্ষিক স্যুভেনির এর মোড়ক উন্মোচন করেন।

পরবর্তীতে সমিতির পক্ষ থেকে বঙ্গবন্ধুকে নিয়ে ড. এম এ ওয়াজেদ মিয়া লিখিত ‘বঙ্গবন্ধু শেখ মুজিবকে ঘিরে কিছু ঘটনা ও বাংলাদেশ’ গ্রন্থটি স্পিকারের হাতে তুলে দেয়া হয়। এর আগে স্পিকারসহ অতিথিদের জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS