ভিডিও

নন্দীগ্রামে মোবাইল প্যালেসে লুন্ঠিত আংশিক মালামাল উদ্ধার, গ্রেফতার

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ১০:১১ রাত
আপডেট: মার্চ ০২, ২০২৪, ১০:১১ রাত
আমাদেরকে ফলো করুন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার নন্দীগ্রাম পৌর শহরে দিনের বেলায় মোবাইল প্যালেসে দুঃসাহসিক চুরির ঘটনায় জড়িতদের মধ্যে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় লুণ্ঠিত আংশিক মালামাল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত ইয়াছিন আরাফাত মোল্লা (৩১) কুমিল্লার মুরাদনগর উপজেলার যাত্রাপুর পশ্চিমপাড়ার নুরুল ইসলামের ছেলে।

আজ শনিবার (২ মার্চ) চোর চক্রের সদস্যকে আদালতে হাজির করা হলে তাকে কারাগারে প্রেরণের আদেশ দেন বিচারক। তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

মামলার তদন্তকারী কর্মকর্তা নন্দীগ্রাম থানার উপ-পরিদর্শক জিয়াউর রহমান জিয়া জানান, গত শুক্রবার রাতে কোতয়ালী থানা এলাকার কুমিল্লা সিটির ১৭নং ওয়ার্ডের তেলিকোনা মা-মনি হাসপাতালের সামনে থেকে চোর চক্রের সদস্য ইয়াছিন আরাফাতকে গ্রেফতার করা হয়। এসময় তার হাতে থাকা একটি ব্যাগ তল্লাশি করে লুন্ঠিত মালামালের মধ্যে ৫টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

এরআগে গত ২৩ ফেব্রুয়ারি সকালে নন্দীগ্রাম পৌর শহরের জনতা মার্কেটে মা মোবাইল প্যালেসে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটে। চোর চক্র দোকানের তালা কেটে টাকাসহ বিপুল পরিমাণ মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এ ব্যাপারে গতকাল শুক্রবার মা মোবাইল প্যালেসের মালিক খালিদ হাসান আকাশ বাদি হয়ে ৯ জনের নাম উল্লেখ করে থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃত ইয়াছিন আরাফাতের বিরুদ্ধে ঢাকা, ভোলা, গাজীপুর ও কুমিল্লার বিভিন্ন থানার ৬টি মামলা আদালতে বিচারাধীন।

চোর চক্রের অন্য সদস্যরা হলো কুমিল্লার মুরাদনগরের বাঁশকাইট (বর্তমান সুরনন্দি-সার্মাকান্দা) এলাকার কাশেম আলী (৪৫), একই উপজেলার কামাল্লা এলাকার শরিফুল ইসলাম অরফে জামাই শরীফ (২৯), শোলা পুকুরিয়ার ইকবাল হোসেন (৩৩), তিতাস উপজেলার মাছিমপুরের (বর্তমান কোতয়ালীর সেন্ট্রাল জেল সংলগ্ন) এলাকার ফারুক হোসেন (৩২), চাঁদপুরের কচুয়া উপজেলার হাতিরবন্দ (মুছা হাজীর বাড়ি) এলাকার মহরম মজিব (২৬), একই উপজেলার সাচার হাতির বোন মুছা হাজীর বাড়ি এলাকার মনু মিয়া ওরফে মানিক (২৭), নরসিংদীর রায়পুরা উপজেলার মধ্যনগর-চর এলাকার মোকারাম হোসেন রুবেল ওরফে মনির ওরফে মনু (৩৩) ও ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কালামুড়িয়া মাজার-বাড়ি পশ্চিমপাড়ার সোহেল ওরফে মোটা সোহেল (৩১)।

পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজ ও তথ্যপ্রযুক্তির ব্যবহারে অপরাধীদের শনাক্ত করা হয়েছে। তারা সংঘবদ্ধ বড় চোর চক্রের সদস্য। দেশের বিভিন্ন এলাকায় জুয়েলার্স, মোবাইল ও বিকাশের দোকানসহ বড় দোকানে চুরির ঘটনা ঘটিয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS