ভিডিও

উত্তরাঞ্চলের বিভিন্নস্থানে জাতীয় ভোটার দিবস পালন

প্রকাশিত: মার্চ ০২, ২০২৪, ১০:২৯ রাত
আপডেট: মার্চ ০২, ২০২৪, ১০:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

করতোয়া ডেস্ক: বগুড়াসহ উত্তরাঞ্চলের বিভিন্ন জেলা, উপজেলা নির্বাচন অফিস এবং জেলা ও উপজেলা প্রশাসনের উদ্যেগে আজ শনিবার (২ মার্চ) জাতীয় ভোটার দিবস পালন করা হয়েছে। র‌্যালি আলোচনা সভার মাধ্যমে দিবসটি পালন করা হয়েছে।

শাজাহানপুর (বগুড়া) : আজ শনিবার (২ মার্চ) বগুড়ার শাজাহানপুরে জাতীয় ভোটার দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার তাহমিদা আক্তারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু।

উপজেলা নির্বাচন অফিসার দুলাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও অংশ নেন সহকারি কমিশনার (ভূমি) কাজী মোহাম্মদ অনিক ইসলাম, থানার ওসি শহীদুল ইসলাম, সহকারি উপজেলা নির্বাচন অফিসার নাজমিন সুলতানা, শাজাহানপুর প্রেসক্লাবের সভাপতি সাজেদুর রহমান সবুজ, বীরমুক্তিযোদ্ধা হযরত আলী, আমজাদ হোসেন, ইমাম সমিতির সভাপতি মোস্তাকিম হোসাইন প্রমুখ।

কাহালু (বগুড়া) :  দিবসটি উপলক্ষে কাহালু উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে আজ শনিবার (২ মার্চ) সকালে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালিতে অংশ নেন উপজেলা চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ সুরুজ, উপজেলা সহকারি কমিশানার (ভূমি) মো. আবু মুসা, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আক্তার, উপজেলা নির্বাচন অফিসার মাহমুদা আক্তার প্রমুখ। র‌্যালি শেষে উপজেলা প্রশাসনের সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শেষে নতুন ভোটার অর্ন্তভুক্তকরণ ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

আদমদীঘি (বগুড়া) : আদমদীঘি উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ শনিবার (২ মার্চ) সকালে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালি শেষে আদমদীঘির সহকারি কমিশনার (ভূমি) ফিরোজ হোসেনের সভাপতিত্বে সভায় উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মাহমুদুর রহমান পিন্টু, ওসি রাজেশ কুমার চক্রবর্তী, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু রেজা খান, নাজিমুল হুদা খন্দকার, উপজেলা নির্বাচন অফিসার রাজু আহম্মেদ, সহকারি নির্বাচন অফিসার জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

সারিয়াকান্দি (বগুড়া) : সারিয়াকান্দিতে দিবসটি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আজ শনিবার (২ মার্চ) সকালে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী অফিসার তৌহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা  চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম মন্টু। উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা  সোহাগ চৌধুরীসহ উপজেলা নির্বাচন কর্মকর্তা আলী হোসেন, শরিফ আহমেদ, বীর মুক্তিযোদ্ধা জহুরুল ইসলাম, বাবু অরুণাংশু কুমার সাহা প্রমুখ।

শিবগঞ্জ (বগুড়া) : দিবসটি উপলক্ষে বগুড়ার শিবগঞ্জে উপজেলা নির্বাচন কার্যালয়ের আয়োজনে শনিবার সকালে একটি র‌্যালি বের হয়। র‌্যালিতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহমেদ রিজু।

আরও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) তাসনিমুজ্জামান, নির্বাচন কর্মকর্তা শফিকুর রহমান আকন্দ, মৎস্য কর্মকর্তা আব্দুস শাকুর, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, থানা অফিসার ইনচার্জ আব্দুর রউফ প্রমুখ। পরে নতুন ভোটারদের মাঝে জাতীয় পরিচয়পত্র বিতরণ করেন ও নতুন ভোটার নিবন্ধন কার্যক্রম উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার উদ্বোধন করেন।

ধুনট (বগুড়া)  : বগুড়ার ধুনটে জাতীয় ভোটার দিবসটি উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২ মার্চ) সকাল ১১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ধুনট উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আশিক খানের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের  চেয়ারম্যান আব্দুল হাই খোকন। উপজেলা নির্বাচন কর্মকর্তা মোকাদ্দেছ আলীর সঞ্চালনায় সভায়  আরও বক্তব্য রাখেন উপজেলা মৎস্য কর্মকর্তা মির্জা ওমর ফারুক, আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান নূর, উপজেলা নির্বাচন অফিসের অফিস সহকারি আনিসুর রহমান, ডাটা এন্ট্রি অপারেটর রাশেদুল আলম প্রমুখ।


দুপচাঁচিয়া (বগুড়া) : বগুড়া দুপচাঁচিয়া উপজেলা নির্বাচন অফিসের আয়োজনে আজ শনিবার (২ মার্চ) দিবসটি উপলক্ষে সকালে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের করা হয়। পরে পরিষদের সভাকক্ষে ইউএনও জান্নাত আরা তিথির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল হক, সহকারী কমিশনার (ভূমি) লিজা আক্তার বিথী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা নাসরিন রুপা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ফিরোজশাহ্, উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ, বীরমুক্তিযোদ্ধা অব্দুল মজিদ প্রমুখ।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS