ভিডিও

সিরাজগঞ্জে ৫ ছিনতাইকারী আটক

প্রকাশিত: মার্চ ০৩, ২০২৪, ০৫:৫৬ বিকাল
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ০৫:৫৬ বিকাল
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জে ছিনতাই চক্রের মূলহোতাসহ ৫ সদস্যকে আটক করেছে র‌্যাব-১২ সদস্যরা। গতকাল শনিবার রাতে সিরাজগঞ্জ সদর উপজেলার মাসুমপুর ও শিয়ালকোল এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃত ছিনতাইকারীরা হলো- সিরাজগঞ্জ পৌর এলাকার সোহেল শেখের ছেলে ইমরান শেখ, ধীতপুর আলাল গ্রামের মৃত মতিউর রহমানের ছেলে কামরুল হাসান, সয়াধানগড়ার মৃত আব্দুল মজিদের ছেলে ইনসান শেখ, মৃত আবুল হোসেনের ছেলে মুন্না শেখ ও দিয়ারধানগড়ার মৃত জয়নালের স্ত্রী মুক্তি বেগম।

আজ রোববার (৩ মার্চ) দুপুরে র‌্যাব-১২ কার্যালয়ে সংবাদ সম্মেলনে র‌্যাব-১২ এর অধিনায়ক মারুফ হোসেন জানান, আটককৃত ছিনতাই চক্রের সদস্যরা ভাড়ায় চালিত অটোরিক্সা ও সিএনজিকে টার্গেট করে বিভিন্নস্থানে যাওয়ার নামে চালককে জিম্মি করে টাকা আদায় করত।

এছাড়াও যানবাহন ক্রয়-বিক্রয়ের নামে ভুক্তভোগীদের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিতো। এ ঘটনায় সদর থানায় মামলা দায়েরের পর আসামিদের আদালতের মাধ্যমে জেলজাহতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS