ভিডিও

জেলের জালে উঠে এলো মরদেহ

প্রকাশিত: মার্চ ০৩, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

শরীয়তপুর প্রতিনিধি : শরীয়তপুরের জাজিরার কীর্তিনাশা নদী থেকে জামাল শিকারী (২৭) নামের এক দিনমজুরের মরদেহ উদ্ধার করা হয়েছে। রোববার দুপুরে উপজেলার কীর্তিনাশা নদীর কাজিরহাট এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত জামাল শিকারী উপজেলার বড়কান্দি ইউনিয়নের ডুবিয়াসার এলাকার মৃত রতন শিকারীর ছেলে।

জানা গেছে, জামাল শিকারী দীর্ঘদিন ধরে নেশাগ্রস্ত ছিলেন। পরিবারের সঙ্গে তেমন যোগাযোগ না থাকায় তিনি কাজিরহাট এলাকায় বসবাস করতেন। তিনি বিভিন্ন সময় ট্রলির চালকের সহকারী ও মাটি টানার কাজ করতেন। শনিবার রাতে কাজিরহাট বাজার এলাকায় তাকে শেষবারের মতো দেখতে পান স্থানীয় লোকজন।  দুপুরে স্থানীয় এক জেলে কীর্তিনাশা নদীতে মাছ ধরার জাল ফেললে তার জালে জামাল শিকারীর মরদেহ উঠে আসে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে।

জামাল শিকারীর ভাই বাচ্চু শিকারী বলেন, আমার ভাই একটু ভবঘুরে প্রকৃতির ছিল। আমাদের সঙ্গে তেমন যোগাযোগ রাখতো না। দুপুরে একজন আমাকে ফোন করে বিষয়টি জানান। তিনি বলেন, আমার ভাইকে মারা হয়েছে। নয়তো ও কেন পানির মধ্যে যাবে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়ার দাবি জানাই। জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, ময়নাতদন্তের পরই জানা যাবে এটি স্বাভাবিক মৃত্যু নাকি হত্যা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS