ভিডিও

এসএসসিতে অসদুপায় অবলম্বনের দায়ে রাজশাহীতে বহিষ্কার ১

প্রকাশিত: মার্চ ০৩, ২০২৪, ১০:২১ রাত
আপডেট: মার্চ ০৩, ২০২৪, ১০:২১ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি: পরীক্ষায় অসাদুপায় অবলম্বনের চেষ্টার অভিযোগে রাজশাহীতে এক এসএসসি পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। আজ রোববার (৩ মার্চ) রাজশাহী কলেজিয়েট স্কুল কেন্দ্র থেকে তাকে বহিষ্কার করা হয় বলে নিশ্চিত করেছেন কেন্দ্র সচিব ড. নূরজাহান বেগম।

তিনি জানান, বহিষ্কৃত পরীক্ষার্থীর কাছে একটি মোবাইল ফোন ও একটি ব্লুটুথ হেডফোন পাওয়া গেছে। বহিষ্কৃত পরীক্ষার্থী রাজশাহীর প্যারামাউন্ট স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থী। এটি একটি বেসরকারি ইংলিশ মিডিয়াম স্কুল।

রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম জানান, আজ রোববার (৩ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত পদার্থ বিজ্ঞান (তত্ত্বীয়), বাংলাদেশের ইতিহাস ও বিশ্বসভ্যতা এবং ফিন্যান্স ও ব্যাংকিং বিষয়ের পরীক্ষা ছিল। বিভাগের আট জেলায় মোট পরীক্ষার্থী ছিল ১ লাখ ৮২ হাজার ৮৭৬ জন। এরমধ্যে পরীক্ষা দিয়েছেন ১ লাখ ৮১ হাজার ৪৪৪ জন।

এদিন শুধু একজন পরীক্ষার্থী বহিষ্কৃত হয়েছে। আর ১ হাজার ৪৩২ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। বিভাগের ২৬৬টি কেন্দ্রে পরীক্ষা গ্রহণ করা হয়। রাজশাহী কলেজিয়েট স্কুল কেন্দ্র ছাড়া অন্য কোথাও কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS