ভিডিও

বগুড়ায় শান্ত হত্যা মামলার ৪ নম্বর আসামি গ্রেফতার

প্রকাশিত: মার্চ ০৪, ২০২৪, ১০:১৬ রাত
আপডেট: মার্চ ০৪, ২০২৪, ১০:১৬ রাত
আমাদেরকে ফলো করুন

স্টাফ রিপোর্টার : বগুড়ায় ইন্টারনেট ব্যবসায়ী শান্ত হত্যা মামলার আসামি হিরা (৩৬)কে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার (৪ মার্চ) ভোর রাতে ডিবি ও সদর থানা পুলিশের একটি যৌথ টিম শাজাহানপুর উপজেলার মাদলা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। উল্লেখ্য, গত শনিবার বিকেলে শহরের উপকন্ঠে চক ফরিদ এলাকায় শান্তকে উপর্যুপরি ছুরিকাঘাতে হত্যা করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এ হত্যকান্ডের ঘটনায় নিহত শান্তর  মা রাবেয়া খাতুন বাদি হয়ে ১১ জনের নাম উল্লেখসহ আরও ১০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মোট ২১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলার ৪ নম্বর আসামি হিরা। সে শহরের মালতিনগর দক্ষিণপাড়ার আনোয়ার হোসেনের ছেলে।

মামলার তদন্তকারি কর্মকর্তা শহরের বনানী ফাঁড়ির এসআই আমিনুল ইসলাম বলেন, এ মামলার ৪ নম্বর আসামি হিরাকে গ্রেফতার করা হয়েছে। পলাতক অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে। তিনি আরও বলেন, পূর্ব শত্রুতার জের ধরে শান্তকে হত্যা করে দুর্বৃত্তরা।

নিহত আজাহারুল ইসলাম শান্ত (২৪) সারিয়াকান্দি উপজেলার কুপতলা শাহপাড়া এলাকার আবুল হোসেনের ছেলে। আবুল হোসেন ভিটিটিআইয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক। তিনি ফুলদিঘী পূর্বপাড়ায় পরিবারের সাথে ভাড়া বাসায় বসবাস করতেন। শান্ত ইন্টারনেট লাইনের ব্যবসার পাশাপাশি গাবতলী উপজেলার সৈয়দ আহম্মেদ কলেজে লেখাপড়ার করতেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS