ভিডিও

আদমদীঘিতে

স্বামী ও ভাসুরের বিরুদ্ধে গৃহবূকে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে মামলা

প্রকাশিত: মার্চ ০৫, ২০২৪, ০৮:৪৪ রাত
আপডেট: মার্চ ০৫, ২০২৪, ০৮:৪৪ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে স্বামীর নির্যাতনে লাভলী বেগম লিবেন (৩৩) নামের এক গৃহবধূ গলায় ওড়নার ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। তবে লাভলীর বাবার দাবি মেয়ের জামাই নির্যাতন ও ভাসুরের প্ররোচনায় তার মেয়ে আত্মহত্যা করেছে।

আজ মঙ্গলবার (৫ মার্চ) বেলা সাড়ে ১১ টায় তালশন গ্রামে এ ঘটনা ঘটে। লাভলী আদমদীঘি সদর ইউপির তালশন গ্রামের মাছ ব্যবসায়ী আবুল কাশেমের স্ত্রী। এ ঘটনায় লাভলী বেগমের বাবা আনছার আলী বাদি হয়ে জামাই আবুল কাশেম ও তার ভাই দুলাল মন্ডলের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচিত করায় মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, আদমদীঘি উপজেলার তালশন গ্রামের তাছের আলীর ছেলে আবুল কাশেমের সাথে একই উপজেলার উথরাইল জাহানাবাজ গ্রামের আনছার আলীর মেয়ের প্রায় ১৫ বছর আগে বিয়ে হয়। তাদের দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকে তাদের কলহ লেগেই থাকতো।

আজ মঙ্গলবার (৫ মার্চ) সকালে স্বামী স্ত্রীর মধ্যে কলহের জের ধরে আবুল কাশেম লাভলী বেগমকে শারীরিক নির্যাতন করে। এরপর বেলা সাড়ে ১১ টায় লাভলী বেগমকে শয়ন ঘরে ফ্যানের সাথে গলায় ওড়নার ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে স্বজনরা উদ্ধার করে আদমদীঘি হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক লাভলী বেগমকে মৃত ঘোষণা করেন।

লাভলী বেগমের বাবা আনছার আলী বলেন, আজ মঙ্গলবার সকালে তার মেয়েকে শারীরিক নির্য়াতন করার সংবাদ পেয়ে তালশনে জামাই বাড়ি অসেন। ঘটনা জানার চেষ্টা করলে জামাই আবুল কাশেম তাকে তাড়িয়ে দেয়। তিনি দাবি করেন লাভলী শারীরিক নির্যাতন সহ্য করতে না পেরে ও ভাসুর আত্মহত্যায় প্ররোচিত করায় সে আত্মহত্যা করেছে। স্বামী আবুল কাশেম ও ভাসুর দুলাল মন্ডল গা ঢাকা দিয়ে মোবাইল ফোন বন্ধ রাখায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

আদমদীঘি থানার পুলিশ পরদির্শক (তদন্ত) একেএম মঈন উদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন. মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। এ ঘটনায় লাভলীর বাবা বাদি হয়ে স্বামী ও ভাসুরের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচিত সংক্রান্ত একটি মামলা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS