ভিডিও

মহাদেবপুর বাজারে তরমুজ উঠেছে বিক্রি না হওয়ায় ব্যবসায়ীরা হতাশ

প্রকাশিত: মার্চ ০৫, ২০২৪, ১০:০৫ রাত
আপডেট: মার্চ ০৫, ২০২৪, ১০:০৫ রাত
আমাদেরকে ফলো করুন

মহাদেবপুর (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুর উপজেলা শহরের বাজারে চলতি মৌসুমে নতুন তরমুজের সরবরাহ হলেও বিক্রি না হওয়ায় ব্যবসায়ীরা হতাশায় ভুগছেন।

উপজেলার তরমুজ ব্যবসায়ীরা জানান, গত এক সপ্তাহ ধরে মূল পাইকারের কাছ থেকে মহাদেবপুর শহরের ২০ থেকে ২৫জন তরমুজ ব্যবসায়ীরা ১৬শ’ থেকে ১৮শ’ টাকা মণ দরে পাইকারি কিনে নিয়ে ২ হাজার টাকা থেকে ২ হাজার ২শ’ টাকা পর্যন্ত খুচরা প্রতি মণ বিক্রি করেন।

গত কয়েকদিন ধরে তরমুজের বিক্রি তেমন না থাকলেও আগামীতে লাভের আশায় এ ব্যবসা চালিয়ে যাচ্ছেন বলে জানান তারা। হতাশার সুরে আরো জানান, এ বছর তরমুজ কেনার তেমন ক্রেতা নেই। গত বছরগুলোতে ব্যবসায় তাদের ৩ মাসে ৪০ থেকে ৫০ হাজার টাকা লাভ হয়েছিল। কিন্ত এ বছর ১ সপ্তাহেও লাভের মুখ দেখেননি।

তরমুজের দোকানে আসা এক ক্রেতা জানান, গত কয়েকদিনে ৬০টাকা কেজি দরে তিনি ২টি তরমুজ কিনে খেয়েছেন। তরমুজের স্বাদ ভালো হলেও দোকানে তেমন বেচাকেনা দেখেননি। কারণ হিসেবে এ বছর তরমুজের দাম বেশি ও হালকা শীতের কথা বলেন তিনি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS