ভিডিও

বগুড়ায় পৌর কাউন্সিলর বিএনপি নেতা সুমন জেল হাজতে

প্রকাশিত: মার্চ ০৫, ২০২৪, ১০:১০ রাত
আপডেট: মার্চ ০৫, ২০২৪, ১০:১০ রাত
আমাদেরকে ফলো করুন

কোর্ট রিপোর্টার : বগুড়া জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজি জুয়েলসহ ছাত্রলীগ কর্মীদেরকে হামলা করে আহত করা ও ককটেল বিস্ফোরণের মামলায় বিএনপি নেতা ও বগুড়া পৌরসভার ১২ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক সুমনের জামিনের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেয়া হয়েছে। আসামি এনামুল হক সুমন বগুড়া শহরের কলোনীর মৃত মাহফুজুল হকের ছেলে।

এই মামলার অপর আসামি বগুড়া জেলা বিএনপি’র সভাপতি পৌর মেয়র রেজাউল করিম বাদশার জামিনের আবেদন পুলিশ রিপোর্ট দাখিল পর্যন্ত মঞ্জুর করা হয়েছে। বগুড়ার দায়রা জজ এ কে এম মোজাম্মেল হক চৌধুরী আজ মঙ্গলবার (৫ মার্চ) ওই আসামিদের জামিনের আবেদন শুনানিশেষে ওই আদেশ দেন।

দায়েরকৃত মামলায় উল্লেখ করা হয়েছে, বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা গত বছরের ২৯ অক্টোবর বেলা ১১ টার দিকে শহরের সাতমাথার অদূরে টেম্পল রোডে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল রাজি জুয়েল ও নেতা-কর্মীদের হামলা করে।

এতে গুরুতর রক্তাক্ত জখম হন আব্দুল্লাহ আল রাজি জুয়েল এবং ছাত্রলীগের ফয়সাল, নাইমুর রহমান নাইম। এ সময় ককটেলও বিস্ফেরণ ঘটানো হয়। পরে আহতদেরকে বগুড়া মোহম্মাদ আলী হাসপাতালে চিকিৎসা করানো হয়।

পরে ওই আসামিরা হাইকোর্টের আদেশের আলোকে বগুড়ার দায়রা জজ আদলতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত আবেদন শুনানিশেষে ওই আদেশ দেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS