ভিডিও

এবার হবিগঞ্জে প্রেমের টানে ফিলিপাইনি তরুণী

প্রকাশিত: মার্চ ০৭, ২০২৪, ০৩:৩১ দুপুর
আপডেট: মার্চ ০৭, ২০২৪, ০৩:৩১ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ফিলিপাইনের তরুণী জুবেলিন প্রেমের টানে ছুটে এসেছেন হবিগঞ্জের মাধবপুর উপজেলায়। গত ৪ মার্চ উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা আশিকুর রহমান মিশুকে বিয়ে করতে বাংলাদেশে আসেন এই তরুণী। গত মঙ্গলবার (৫ মার্চ) হবিগঞ্জ চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে গিয়ে বিয়ে করেন ফিলিপাইনের জুবেলিন ও মাধবপুরের আশিকুর রহমান মিশু, গ্রহণ করেন ইসলাম ধর্ম। 

জানা গেছে, মাধবপুরের ধর্মঘর কামারহাটি গ্রামের স্কুল শিক্ষক লুৎফুর রহমানের ছেলে আশিকুর রহমান মিশু। চাকরির সুবাদে প্রায় ৫ বছর আগে মিশু কাতারে যান। তখন তার পরিচয় হয় ফিলিপাইনি তরুণী জুবেলিনের সঙ্গে। এরপরই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সময়ের সঙ্গে তাদের সম্পর্কও গভীর হতে থাকে। সম্প্রতি আশিকুর রহমান মিশু দেশে আসায় ফিলিপাইনের ওই তরুণী গত ৪ মার্চ মিশুর টানে বাংলাদেশে ছুটে আসেন। 

জুবেলিন বলেন, ‘বাংলাদেশকে আমি খুব ভালোবাসি। এখানকার পরিবেশ, মানুষের আন্তরিকতা এবং সবার ভালোবাসা আমাকে মুগ্ধ করেছে। আমি চিরদিন তাদের সঙ্গে থাকতে চাই।’ 

মিশুর বাবা লুৎফুর রহমান বলেন, জুবেলিন ইসলাম ধর্ম গ্রহণ করেছে। তার নাম এখন জান্নাত রহমান রাখা হয়েছে। বিদেশি নতুন বউকে দেখতে এলাকাবাসীসহ অনেকেই বাড়িতে ভিড় করছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS