ভিডিও

কাহালুতে আলু বোঝাই ট্রাকের চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: মার্চ ০৮, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আপডেট: মার্চ ০৮, ২০২৪, ০৭:৪৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়া-সান্তাহার সড়কের কাহালু উপজেলার দরগা বাসস্ট্যান্ডে আলু বোঝায় ট্রাকের চাপায় মোটর সাইকেল আরোহী রতন চন্দ্র সরকার (৫০) ঘটনাস্থলে মারা গেছে।

এ ঘটনায় স্থানীয় লোকজন ট্রাকটি আটক করে পুলিৃশি হেফাজতে দেয়। ঘটনাটি ঘটেছে গত বৃহস্পতিবার রাত আনুমানিক সোয়া ৯ টায় কাহালু'র দরগাহাট বাসস্ট্যান্ডে। নিহত রতন উপজেলার মুরইল মধ্যপাড়া গ্রামের কবিরাজ প্রফুল্ল চন্দ্র সরকারের ছেলে।

রতন পেশায় একজন আয়ুর্বেদিক চিকিৎসক। কাহালু বাজারে তার ওষুধের দোকান রয়েছে। গত বৃহস্পতিবার রাতে রোগী দেখা শেষে তার আপনবড় ভাই পল্লী চিকিৎসক বাদল চন্দ্রের মোটর সাইকেলের পিছনে বসে নিজ বাড়ি ফেরার সময় দরগাহাট বাসস্ট্যান্ডে বগুড়া-সান্তাহার সড়কের উপর উঠামাত্রই বগুড়া অভিমূখি আলু বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো- ট, ১৩-১৪৬৪) পিছন থেকে মোটরসাইকেলসহ দুজনকে চাপা দিলে রতন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যায়।

এ ঘটনায় গুরুতর আহত তার ভাই বাদল চন্দ্রকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার সময় স্থানীয় জনতা ট্রাকটি আটক করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS