ভিডিও

কাহারোলে ভুয়া দাখিল পরীক্ষার্থী গ্রেফতার

প্রকাশিত: মার্চ ০৮, ২০২৪, ১০:২০ রাত
আপডেট: মার্চ ০৮, ২০২৪, ১০:২০ রাত
আমাদেরকে ফলো করুন

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি : কাহারোলে একজন ভুয়া দাখিল পরীক্ষার্থীকে গ্রেফতার ও জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার কাহারোল বাজার ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ইসলামের ইতিহাস পরীক্ষা চলাকালে মাদ্রাসা শিক্ষাবোর্ডের সহকারী পরিদর্শক মো. মোশারফ হোসেন আঞ্চলিক শিক্ষা অফিস, রংপুর আকর্শিক কেন্দ্র পরিদর্শনে এসে ভুয়া পরীক্ষার্থী মো. ফিরোজ জামানকে (১৮ হাতেনাতে ধরে থানা হাজতে প্রেরণ করেন।

জানা যায়, উপজেলার বাইশপুর দাখিল মাদ্রাসার ছাত্র মো. সাজ্জাত হোসেন বিপুলের পরিবর্তে শুরু থেকেই সব বিষয়ে মো. ফিরোজ জামান পরীক্ষা দিয়ে আসছে। কিন্তু কেন্দ্রের সচিব ও হল সুপাররা ভুয়া পরীক্ষার্থীকে শনাক্ত করতে পারেননি।

মাদ্রাসা শিক্ষাবোর্ডের সহকারী পরিদর্শক পরীক্ষা পরিদর্শনে এসে ফিরোজ জামানকে ভুয়া পরীক্ষার্থী হিসেবে ধরেন এবং  সাজ্জাত হোসেন বিপুলকে ২ বছরের জন্য বহিস্কার করেন।

এ ব্যাপারে কাহারোল বাজার ফাজিল মাদ্রাসার কেন্দ্র সচিব মো. আব্দুল আজিজ কাহারোল থানায় পাবলিক পরীক্ষা নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। আজ শুক্রবার (৮ মার্চ) থানা পুলিশ ফিরোজ জামানকে জেলা কারাগারে প্রেরণ করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS