ভিডিও

পায়রাবন্দ ইউপি চেয়ারম্যান পদে উপ-নির্বাচন শনিবার

প্রকাশিত: মার্চ ০৮, ২০২৪, ১০:২৭ রাত
আপডেট: মার্চ ০৮, ২০২৪, ১০:২৭ রাত
আমাদেরকে ফলো করুন

মিঠাপুকুর (রংপুর) প্রতিনিধি : মিঠাপুকুরে আগামীকাল শনিবার পায়রাবন্দ ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান পদে উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ভোট গ্রহনের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে।

উপজেলা নির্বাচন অফিসার রোকনুজ্জামান সরকার জানান গত বছরের ৬ নভেম্বর পদটি শুন্য হয়। নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক আগামীকাল শনিবার উপ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। প্রার্থীরা হলেন জামায়াত সমর্থিত  মোহাম্মদ ফারুক হোসেন, ফয়জার রহমান খান, মোঃ রেজাউল ইসলাম মোঃ আফজাল হোসেন, মোঃ আব্দুস ছামাদ, ও মোফাজ্জল হোসেন মধু।

উপজেলা নির্বাচন কর্মকর্তা রোকনুজ্জামান সরকার জানান, পায়রাবন্দ ইউনিয়নে  ভোটার সংখ্যা  ২৬ হাজার ৬০২ জন। মিঠাপুকুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম বলেন জামায়াত সমর্থিত প্রার্থী মোহাম্মদ ফারুক হোসেনের নামে ৪৪ টি মামলা রয়েছে।

তবে তিনি জামিনে আছেন। ২০২৩ সালের ৫ নভেম্বর রাতে হারুন মিয়া নামে একজন সন্ত্রাসির হামলায় চেয়ারম্যান মাহবুবার রহমানের মৃত্যু হলে চেয়ারম্যান পদটি শুন্য হয়। মাহবুবার রহমান জামায়াত সমর্থিত প্রার্থী ছিলেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS