ভিডিও

কাহালুতে সর. প্রা. বিদ্যালয়ে ১১ হাজার ভোল্টেজ বৈদ্যুতিক লাইনের নিচে ওয়াশ ব্লক!

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০৮:৫৯ রাত
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০৮:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

কাহালু (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার কাহালু উপজেলার নারহট্ট ইউনিয়নের বোরাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১১ হাজার ভোল্টেজ বৈদ্যুতিক লাইনের নিচে ওয়াশ ব্লক নির্মাণ করার জন্য ভিত্তি খননের কাজ শুরু করা হয়েছে।

আজ শনিবার (৯ মার্চ) দুপুরে সরেজমিনে বিদ্যালয়ে গিয়ে দেখা যায়, বিদ্যালয়ের পশ্চিম পাশে ওয়াশ ব্লক নির্মাণের জন্য ৬টি কলাম স্থাপনের জন্য ঠিকাদারের শ্রমিক মাটি খননের কাজ শুরু করছে। কীভাবে জেনেশুনে উচ্চ ক্ষমতাসম্পন্ন বৈদ্যুতিক লাইনের নিচে এ ধরনের স্থাপনা নির্মাণ করা হচ্ছে তা বোধগম্য নয়।

সেখানে যে কোন সময়ে বড় ধরনের দুর্ঘটনার আশঙ্কা রয়েছে বলে অভিভাবকসহ এলাকার অনেকেই মনে করছেন। এছাড়া বিদ্যালয়ে সাথে (উত্তর পাশে) ট্রান্সফরমারসহ যে খুঁটি রয়েছে সেটি কাঠের এবং পুরাতন। এ বিষয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাফিজুর রহমান বলেন, কোন সমস্যা হবে না।

আগের তার পাল্টিয়ে সেখানে রাবারের কভারযুক্ত তার লাগানোর জন্য কাহালু উপজেলা পল্লী বিদ্যুৎ সমিতি অফিসে আবেদন করা হয়েছে। অপরদিকে উল্লেখিত বিষয়ে উপজেলা শিক্ষা অফিসারের (প্রাথমিক) সাথে তার মোবাইল ফোনে কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS