ভিডিও

সারিয়াকান্দিতে ১০০ বোতল ফেনসিডিলসহ ২ জন গ্রেফতার

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ০৯:০৭ রাত
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ০৯:০৭ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়া সারিয়াকান্দিতে ১০০ বোতল ফেন্সিডিল ও একটি  মোটরসাইকেলসহ ২  মাদক কারবারিকে গ্রেফতার করেছে সারিয়াকান্দি থানার পুলিশ। গ্রেফতারকৃতরা হলো, দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ভাইগর এলাকার গমেজ উদ্দিনের  ছেলে শাহাজাহান আলী (৩৫) ও আচলকুল গ্রামের সলেমন  চৌধুরির ছেলে ওয়াহেদুল ইসলাম (৪০)।

থানার সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার দুপুরে উপজেলার পৌর এলাকার ধাপগ্রামের কালিতলা গ্রোয়েন বাঁধের পশ্চিম পার্শ্বে তল্লাশি অভিযান চালায় সারিয়াকান্দি থানার পুলিশ। এ সময় তল্লাশি এড়াতে গ্রেফতার মাদক কারবারিরা তাদের ব্যবহৃত মোটরসাইকেল ফেলে পালানোর চেষ্টা করে।

এ সময় পুলিশ তাদেরকে  গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাদের দেহ তল্লাশি করে দুইজনের কাছ  থেকে ২ বোতল  ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে তাদের বর্ণনা অনুযায়ী  মোটরসাইকেল তল্লাশি করে ড্রাইভিং সীটের নীচে থেকে ৪০ বোতল এবং ট্যাংকের ভেতরে বিশেষ কায়দায় বসানো অবস্থায় ৫৮ বোতল ভারতীয়  ফেন্সিডিল উদ্ধার করা হয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, আটক মাদক কারবারিদের নামে নিয়মিত মামলা দায়ের করে আজ শনিবার (৯ মার্চ) সকালে বগুড়া জেলার আদালতে প্রেরণ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS