ভিডিও

তাড়াশে পাগলা কুকুরের কামড়ে ৭ জন আহত

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ১০:৩৭ রাত
আপডেট: মার্চ ১০, ২০২৪, ১১:২২ দুপুর
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে পাগলা কুকুরের কামড়ে নারী ও শিশুসহ অনন্ত ৭জন গুরুতর আহত হয়েছে। আহতদের তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এরমধ্যে চার বছর বয়সী এক শিশুকে মুমূর্ষু অবস্থায় বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। গতকাল শুক্রবার সন্ধ্যায় তাড়াশ পৌর সদরের মাদ্রাসা পাড়ায় ঘটনাটি ঘটে।

জানা যায়, তাড়াশ মাদ্রাসাপাড়ার এতেশামের ছেলে তৌফিক হোসেন ভাইয়ের সাথে বাড়ির পাশের রাস্তায় খেলছিল। এসময় একটি পাগলা কুকুর এসে আচমকা তাদের কামড়াতে থাকে। এতে ভয় পেয়ে তারা চিৎকার ও কান্নাকাটি শুরু করলে লোকজন এসে কুকুরটিকে তাড়া দেয়।

তখন কুকুরটি চলে যায় উত্তর ওয়াবদা বাঁধ এলাকায় গিয়ে আরো তিন জনকে কামড়ে দেয়। এরপর তাড়াশ হাসপাতাল গেট এলাকায় গিয়ে আরো তিনজনকে কামড়ে কুকুরটি চলে যায়। পরে স্থানীয়রা কুকুরের কামড়ে আহতের উদ্ধার করে তাড়াশ ৫০ শয্যা বিশিষ্ঠ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। আহতরা হলেন- আব্দুল বারী (৩০), আরাফাত হোসেন (৭), আকাশ হোসেন (১৪), সালেহা খাতুন (৪৫) সহ সাতজন।

এ প্রসঙ্গে তাড়াশ উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মো. মনোয়ার হোসেন বলেন, কুকুরের কামড়ে আহতদের চিকিৎসা দেওয়া হয়েছে। পাশাপাশি গুরুতর আহত এক শিশুর অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে রাতেই বগুড়া শজিমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS