ভিডিও

গাইবান্ধা পৌরপার্কে নারী উদ্যোক্তাদের পণ্যমেলা

প্রকাশিত: মার্চ ০৯, ২০২৪, ১০:৫৬ রাত
আপডেট: মার্চ ০৯, ২০২৪, ১০:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

গাইবান্ধা জেলা প্রতিনিধি : আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে উইমেন ই-কমার্স ট্রাস্ট আয়োজিত নারী উদ্যোক্তরা তাদের নিজেদের তৈরি বিভিন্ন প্রডাক্ট নিয়ে গতকাল শুক্রবার গাইবান্ধা পৌরপার্কে মেলার আয়োজন করেছে।

মোট ২১টি স্টল রয়েছে এই মেলায় যেখানে রয়েছে ছোটোদের ও মেয়েদের জন্য পোশাক, হাতের কাজ করা বিছানার চাদর, নকশিকাঁথা, বাটিক-বুটিকের থ্রিপিস, পাঞ্জাবি, কুষণ-কভার, নিজেদের তৈরি আচার, পিঠার দোকানসহ মেলা জমিেেয়ছে এই নারীরা।

উদ্যোক্তরা হলেন- ফাতিহা হ্যান্ডিক্রাফট এর লিজা, জাভিয়ান’স এক্সক্লুসিভ এর সিলভিয়া, ইয়ামিন বুটিক অ্যান্ড ক্রিয়েশন এর পারুল, লুবনাস ক্রিয়েশন এর লাবনি, সারিম’স ক্রাফট এর সোহানা, হক ফুড কর্নার এর ফারহানা হক, এম আর কালেকশন এর রাফিয়া, মিম হ্যান্ডি ক্রাফট এর হোসনে আরা, সিনথিয়া মার্ট এর শিল্পী, আশা’স বেকিং এন্ড কুকিং হাউজের আশা, অর্থিস কিচেন এর লাভলি, বুবু ক্রাফট এর জান্নাতুল মোফলেছা মনি, মৌ এন্টার প্রাইজের মৌ, কবিতা বুটিক এর মাহফুজা খাতুন কবিতা, আপন কারুলয় বুটিকস এর মাহমুদা লিপি, সাথি;স স্বপ্ন এর সাথি, ত্রৈশৈলী এর ফাহমিদা সুলতানা, মেরাজ বুটিকস এর রোজি, দোয়েল বুটিকস জোন এর মুশতারী পারভিন দোয়েল, তন্নী উইমেন্স হাউস এর তন্নী এবং পিএইচ অর্গানিক হেনা বাজারের পাখী হাওলাদার।

উইমেন্স ই কমার্স ট্রাস্ট এর জেলা প্রতিনিধি পারুল আকতার বলেন, প্রতিমাসে তারা মিটিং করেন এবং যে কোনো বড় উৎসবে ও দিবসে তারা সকলে এই ধরনের মেলায় স্টল দিয়ে অংশগ্রহণ করেন। এরই ধারাবাহিকতায় তারা আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে মেলার আয়োজন করেছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS