ভিডিও

ঘোড়াঘাটে আলোচিত মোজাম বিনোদন পার্ক সিলগালা

প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আপডেট: মার্চ ১০, ২০২৪, ০৭:৪৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে আলোচিত মোজাম বিনোদন পার্কটি সিলগালা করা হয়েছে। গতকাল রোববার বিকেলে উপজেলা নির্বাহী অফিসার রফিকুল ইসলামের নেতৃত্বে সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান ও ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ উপস্থিতিতে পার্কটি সিলগালা করা হয়।

জানা যায়, ঘোড়াঘাট উপজেলার ১নং বুলাকীপুর ইউপির বলগাড়ী গ্রামের মৃত কফিল উদ্দিনের ছেলে মোজাম্মেল হক মোজাম একই উপজেলার কালুপাড়া গ্রামে পুকুর পাড়ে প্রায় ১৫ হাজার গাছ লাগিয়ে দুটি বাগান প্রতিষ্ঠিত করে।

বাগান প্রতিষ্ঠার পরে ইউনিয়ন পরিষদ থেকে একটি ট্রেড লাইসেন্স সংগ্রহ করে একটি আম বাগানে বিনোদন পার্কের নামে বেশ কিছু ছোট ছোট ইটের ঘর তৈরি করে বিভিন্ন এলাকা থেকে যৌন কর্মী নিয়ে এসে পতিতাবৃত্তি করে আসছিল।

এ নিয়ে এলাকাবাসীর পক্ষ থেকে বারবার অভিযোগ করা হলে প্রশাসন সেখানে অভিযান পরিচালনা করে জেল জরিমানা করে আসছিল। কিন্তু কোনক্রমেই অসামাজিক কার্যকলাপ বন্ধ না হওয়ায় প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে রোববার বিকেলে পার্কটি সিলগালা করা হয়।

একইদিনে অসামাজিক কার্যকলাপে জড়িত এক নারীসহ তিনজনকে আটক করে ২ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন সহকারী কমিশনার (ভূমি) মাহামুদুল হাসান। এ ব্যাপারে সহকারী কমিশনার ভূমি মাহামুদুল হাসানের সাথে কথা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS