ভিডিও

বিরামপুরে ট্রেনের নিচে পড়ে ব্যবসায়ী নিহত

প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আপডেট: মার্চ ১০, ২০২৪, ০৭:৫৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : বিরামপুরে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে নিচে পড়ে ট্রেনের সাথে আঘাত লেগে শফিকুল ইসলাম নয়ন (৪০) নামে এক কাপড় ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি বিরামপুর নতুন বাজারের হাসান আলীর ছেলে।

বিরামপুর রেলওয়ে স্টেশন মাস্টার আনন্দ কুমার চক্রবর্তী জানান, গতকাল শনিবার পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী দ্রুতযান এক্সপ্রেস আন্ত:নগর ট্রেনটি বেলা সাড়ে ১১টায় বিরামপুর স্টেশন ছেড়ে যাচ্ছিল। এসময় নয়ন চলন্ত ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে প্লাটফরমের নিচে পড়ে যায়। এতে ট্রেনের উপর্যুপরি ধাক্কায় তার শরীরের বিভিন্ন অংশ থেঁতলে যায়।

বিরামপুর ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে দ্রুত উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. মনিরা পারভিন তাকে মৃত ঘোষণা করেন। নিহত নয়ন দীর্ঘদিন থেকে পরিবার নিয়ে ঢাকায় অবস্থান করে কাপড়ের ব্যবসা করতেন।

তিনি বিরামপুরে একটি মাহফিলে যোগ দিয়ে ঢাকায় ফেরার সময় ট্রেনে উঠতে গিয়ে দুর্ঘটনায় পড়েন। রেলওয়ে পুলিশের (জিআরপি) হিলি তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই রফিকুল ইসলাম জানান, লাশের সুরতহাল শেষে পরিবারের নিকট হস্তান্তর করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS