ভিডিও

মুন্সিগঞ্জে সৌদি প্রবাসীর মরদেহ উদ্ধার

প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০৮:২০ রাত
আপডেট: মার্চ ১০, ২০২৪, ০৮:২০ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজদীখান (মুন্সিগঞ্জ) প্রতিনিধি : মুন্সিগঞ্জের সিরাজদীখানে মুজিবুর রহমান (৪৫) নামে এক সৌদি প্রবাসীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকাল সাড়ে ৮টায় উপজেলোর বালুচর ইউনিয়নের খাসকান্দি সরকারবাড়ীর বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মুজিবুর রহমান একই ইউনিয়নে চর পানিয়া গ্রামের মৃত শহর আলীর পুত্র।

স্থানীয়রা জানান, মুজিবুর রহমান কয়েক মাস আগে সৌদী থেকে দেশে আসেন। শনিবার সন্ধ্যা ৭টা পর্যন্ত সে বাড়িতেই ছিল। এরপর সে আব্দুল্লাহপুর বাজারে যায়। রাতে আর ফেরেননি। সকালে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে। পরিবারের অভিযোগ, জমি নিয়ে প্রতিবেশির সঙ্গে তার বিরোধ ছিল। তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

সিরাজদীখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মুজাহিদুল ইসলাম জানান, এটি স্পষ্ট হত্যাকান্ড। শরীরে অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অজ্ঞাতনামাদের আসামি করে হত্যা মামলা করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS