ভিডিও

সান্তাহারে আটজন মাদকসেবীর কারাদন্ড ও জরিমানা

প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০৯:০৩ রাত
আপডেট: মার্চ ১০, ২০২৪, ০৯:০৩ রাত
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : মাদকদ্রব্য সেবনের অপরাধে আট মাদক সেবীর বিভিন্ন মেয়াদে বিনাশ্রম করাদন্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট। গতকাল শনিবার সন্ধ্যায় আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজ এই রায় দেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, গতকাল শনিবার দিনব্যাপী মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, সান্তাহার সার্কেলের সদস্যরা বিভিন্নস্থানে মাদক বিরোধী অভিযান চালিয়ে আটজন মাদকসেবীকে আটক করেন। এরপর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে নওগাঁ সদরের বোয়ালিয়া গ্রামের উজ্জল সরদারের ছেলে বাপ্পি হোসনে (২১) কে ৪ মাসের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ টাকা জরিমানা, সান্তাহার নতুন বাজার এলাকার নুর আলমের ছেলে সুমন (৩০) ও আদমদীঘি সদরের শাহজাহান আলীর ছেলে আলামিন (২৫) কে ৩ মাসের করে বিনাশ্রম কারাদন্ড ও ৫০ টাকা জরিমানা, আদমদীঘির দেলুঞ্জ পূর্বপাড়ার ইয়াছিন আলীর ছেলে আজমল সাখিদার (২৫) ও সান্তাহার নতুন বাজার এলাকার খলিলুর রহমানের ছেলে বাদশা (৩৯) কে ২ মাস করে বিনাশ্রম কারাদন্ড ও ৫০ টাকা জরিমানা, সান্তাহার চা বাগান এলাকার আব্দুস ছালামের ছেলে মজনু (৩৩) ও উথরাইল আকন্দপাড়ার তোফাজ্জল হোসেনের ছেলে শাহিন আলম (৩২) কে ১ মাস করে কারাদন্ড ও ৫০ টাকা জরিমানা এবং কায়েতপাড়া রিয়াজ উদ্দিনের ছেলে মহোম্মাদ আলী (৩৫) কে ২০ দিনের বিনাশ্রম কারাদন্ড ও ৫০ টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট রুমানা আফরোজ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সান্তাহার সার্কেলের পরিদর্শক এসএম এলতাস উদ্দিন জানান, দন্ডপ্রাপ্তদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS