ভিডিও

দিনাজপুরে ৭নং উপশহর কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন পুলিশ লাইন একাদশ

প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ১০:৩৪ রাত
আপডেট: মার্চ ১০, ২০২৪, ১০:৩৪ রাত
আমাদেরকে ফলো করুন

দিনাজপুর প্রতিনিধি : দিনাজপুরে ৭নং উপশহর কাপ ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে দিনাজপুর পুলিশ লাইন একাদশ। রানার্স আপ হয়েছে দিনাজপুর সরকারি কলেজ একাদশ।

আজ রোববার (১০ মার্চ) দিনাজপুর শহরের ৭নং উপশহর ঈদগাহ মাঠে ৭নং তরুণ যুব সমাজের আয়োজনে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলকে পুরস্কার ও প্রাইজমানি তুলে দেন প্রধান অতিথি দিনাজপুর পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) আবু তৈয়ব আলী দুলাল।

এর আগে চূড়ান্ত খেলার উদ্বোধন ও খেলোয়ারদের সাথে পরিচিত হন বিশেষ অতিথি দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আলহাজ মোঃ মাসুদ আলম। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে হলি চাউল্ড কেয়ার এন্ড প্রি ক্যাডেট স্কুল এর প্রিন্সিপাল মোঃ খলিলুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিশেষ অতিথি দিনাজপুর পৌর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সম্পাদক উপাধ্যক্ষ হাসিনা আক্তার শিউলি প্রমুখ।

এ ছাড়া টুর্নামেন্টের সহযোগিতায় ছিলেন ৯নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাগির আলি খান সানি, তরুণ সমাজের হাছনাত, বর্ষণ,সামিউল, আবির, হাবিব, আয়াত, কারিমুল, রাসেল, সোহান, আদিপ ও শাকিল। টুর্নামেন্টে মোট ১৬ টি দল অংশ গ্রহণ করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS