ভিডিও

পার্বতীপুরে কিশোরী অপহরণ ঘটনায় গ্রেফতার ১

প্রকাশিত: মার্চ ১১, ২০২৪, ০৭:১৯ বিকাল
আপডেট: মার্চ ১১, ২০২৪, ০৭:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুরে প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক কিশোরীকে অপহরণ করা হয়েছে। এ ঘটনায় কিশোরীর পিতা থানায় মামলা করলে পুলিশ এক আসামিকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে।

জানা যায়, উপজেলার বেলাইচন্ডী ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মো. শাহীনের ছেলে মিথুন প্রতিবেশীর কিশোরী কন্যাকে (১৪) প্রায় সময় প্রেম নিবেদন করে উত্যক্ত করতো।

বিষয়টি ছেলে ও তার পরিবারকে সতর্ক করা হলেও তারা কর্ণপাত করেনি। ফলশ্রুতিতে গত ২ মার্চ রাত ৮টার দিকে ঐ কিশোরী প্রয়োজনীয় কাজে নিকটস্থ জাকেরগঞ্জ বাজারে যাবার সময় মিথুন আর দলবল নিয়ে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে অপহরণ করে নিয়ে যায়।

ঘটনার পর থেকে কিশোরীকে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে অবশেষে গত শনিবার থানায় একটি অপহরণ মামলা করে। পুলিশ রাতে মামলার অন্যতম আসামি একই গ্রামের মৃত আজগার আলীর ছেলে মাসুদুর রহমান ওরফে মাসুদকে (৪১) গ্রেফতার করেছে। গতকাল রোববার সকালে আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS