ভিডিও

ফুলবাড়ীতে ফেরিওয়ালার মরদেহ উদ্ধার

প্রকাশিত: মার্চ ১১, ২০২৪, ০৮:৫৬ রাত
আপডেট: মার্চ ১১, ২০২৪, ০৮:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

ফুলবাড়ী (দিনাজপুর): দিনাজপুরের ফুলবাড়ীতে কালভার্টের উপর থেকে মেনহাজুল ইসলাম (৫০) নামে এক ফেরিওয়ালা ভাংরী ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ সোমবার (১১ মার্চ) উপজেলার শিবনগর ইউনিয়নের আমডুঙ্গিহাট-রাঙ্গামাটি সড়কের ফুলবাড়ী কোল্ড স্টোরেজ সংলগ্ন মৎস্যপাড়া গ্রামের ডারকি ডোবা কালভার্টের উপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত মেনহাজুল ইসলাম ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম গৌরপাড়া গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলেপুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, মেনহাজুল প্রতিদিনের মতো গতকাল রোববার দুপুরে খাওয়া শেষে ভাংরী মালামাল সংগ্রহের জন্য ভাড়ায় চালিত চার্জার ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি।

পরদিন আজ সোমবার (১১ মার্চ) সকালে স্থানীয়রা উপজেলার শিবনগর ইউনিয়নের মৎস্যপাড়া গ্রামের মাঝামাঝি ডারকি ডোবা কালভার্টের উপর মরদেহ দেখে পুলিশকে জানায়। এরইমাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে মরদেহের ছবি ছড়িয়ে পড়লে নিহতের স্বজনরা তা দেখে ঘটনাস্থলে গিয়ে পরিচয় শনাক্ত করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন নেই। পুলিশ মৃত্যুর রহস্য উদঘাটনে ইতোমধ্যে তদন্ত শুরু করেছে।

মরদেহ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহতের পরিবারে সাথে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS