ভিডিও

পীরগঞ্জে ডাকাতির মালামালসহ ৮ জন গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১১, ২০২৪, ০৯:২৯ রাত
আপডেট: মার্চ ১১, ২০২৪, ০৯:২৯ রাত
আমাদেরকে ফলো করুন

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : র‌্যাব ১৩ ও থানা পুলিশের যৌথ অভিযানে রংপুরের পীরগঞ্জে যাত্রীবাহী বাস, বাড়ি ও রাস্তা ঘাটে ডাকাতিতে খোয়া যাওয়া ৩টি মোটর সাইকেল, ১৬টি  মোবাইল ফোন, ৬টি ধারালো চাকু, ২টি ইজি বাইক, ২২ হাজার টাকা ও ভারতীয় ২০ রুপি, ইউএসডি ১ ডলার উদ্ধারসহ ৮ ডাকাতকে আটক করা হয়েছে। গতকাল রোববার রাতে পীরগঞ্জ উপজেলার কাবিলপুর ইউনিয়নের লালদিঘী বাজার থেকে এদের  গ্রেফতার করা হয়।

আজ সোমবার (১১ মার্চ) আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, পীরগঞ্জের কাবিলপুর ইউনিয়নের আজমপুর গ্রামের মৃত আছির উদ্দিনের ছেলে রাশেদুল ইসলাম (৩৫), চতরা ইউনিয়নের চতরা গ্রামের মতিউর রহমানের ছেলে রবিউল ইসলাম (২৮), পলাশবাড়ি উপজেলার পার্বতিপুর গ্রামের নজরুল ইসলাম সরকারের ছেলে রনি বাবু সরকার (২৮), একই উপজেলার মহদিপুর দক্ষিনপাড়ার খাজা মিয়ার ছেলে নুরুন্নবী সরকার (২৫), মহদিপুর পুর্বপাড়ার আব্দুল মজিদের ছেলে মাহবুব আলী (৪০), জামালপুর গ্রামের হযরত আলীর ছেলে জাহিদ হাসান (২৫) ও সাদুল্লাপুর উপজেলার তরফপাহাড়ি গ্রামের হাফিজুর রহমানের  ছেলে ইসহাক আলী (২৫)।

এদের তথ্য মতে পীরগঞ্জ উপজেলার চতরা গ্রামের সিরাজুল ইসলামের ছেলে নজরুল ইসলাম (৪২) কে আটক করা হয় এবং বাড়িতে তল্লাশি করে ইজি বাইকের ৫টি ব্যাটারি, ৩টি চাকা, ১টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম জানান, ২৪ ডিসেম্বর পীরগঞ্জ থানাধীন চতরা বাজার এলাকায় ১টি বাড়িতে ডাকাতি ঘটে। এছাড়াও ১৩ জানুয়ারী মহাসড়কের পীরগঞ্জ সীমানায় হামিম বাসে ডাকাতি ঘটে। ওই ২টি ডাকাতির ঘটনার মূল পরিকল্পনাকারী রাশেদুল ওরফে আসেদুল ওরফে রাশেদসহ তার সহযোগীদের র‌্যাব-১৩ ও পীরগঞ্জ থানা পুলিশের যৌথ অভিযানে বিভিন্ন স্থান থেকে ডাকাতদের গ্রেফতার করে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS