ভিডিও

আত্মহত্যা ঠেকাতে কিনে দেন মোটর সাইকেল আর তাতেই প্রাণ গেল যুবকের

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ১১:২৬ দুপুর
আপডেট: মার্চ ১২, ২০২৪, ১১:২৬ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : মোটরসাইকেল কিনে না দিলে বাবা-মার ওপর অভিমান করে আত্মহত্যার জন্য গলায় ফাঁস দিতে যায় রাজন। বাধ্য হয়ে বাবা-মা কিস্তিতে মোটরসাইকেল কিনে দেন ছেলেকে। সেই মোটরসাইকেল কেনার তিন দিন পর সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল সেই যুবকের। সাথে প্রাণ যায় আরও এক যুবকের। রাজবাড়ীতে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কায় দুই যুবক নিহত হন।

আজ মঙ্গলবার (১২ মার্চ) সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার আলিপুর ইউনিয়নের ভান্ডারিয়া বাজারের সড়কে এই মর্মমান্তিক দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, রাজবাড়ী সদর উপজেলার আলিপুর ইউনিয়নের ইন্দ্রনারায়ণপুর গ্রামের আব্দুর রব মন্ডলের ছেলে সোহাগ (১৯) ও লালন শেখের ছেলে রাজন শেখ (২১)। 

স্থানীয়রা জানান, আনুমানিক ৬টার রাজবাড়ি থেকে নতুন কেনা মোটরসাইকেল নিয়ে রাজন আর সোহাগ বের হন। বাড়ি ফেরার সময় রাস্তার পাশে বৈদ্যুতিক পুলের সঙ্গে ধাক্কা লেগে তারা ঘটনাস্থলেই মারা যান। পুলিশ মরদেহ উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে রেখেছেন।

আলিপুর ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক বলেন, তিনদিন আগে রাজনকে মোটরসাইকেল না কিনে দিলে আত্মহত্যা করবে বলে গলায় ফাঁস নিতে যায়। এরপর তার বাবা-মা কিস্তিতে মোটরসাইকেল কিনে দেয়। সকালে তারা মোটরসাইকেল দুর্ঘটনায় মারা গেছে।

রাজবাড়ী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখারুল আলম প্রধান বলেন, সকালে আলিপুর ইউনিয়নের কামালদিয়া-ভান্ডারিয়া বাজারের সড়কের আলীপুর এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী দুই যুবক নিহত হন। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS