ভিডিও

তারাগঞ্জে নদী থেকে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৫:১৯ বিকাল
আপডেট: মার্চ ১২, ২০২৪, ০৫:১৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের তারাগঞ্জে নিখোঁজের একদিন পর লোকমান হোসেন নামের এক যুবকের লাশ নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার খারুভাজ নদীতে ভাসমান অবস্থায় লাশটি পাওয়া যায়।

ওইদিন রাতে সুরতহাল শেষে লাশটি থানায় নিয়ে আসে পুলিশ। আজ মঙ্গলবার (১২ মার্চ) সকালে লাশটির ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

যুবকের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের খারুভাজ উত্তরপাড়া গ্রামের মনসুর আলীর দুই ছেলে ওবাইদুল ইসলাম (২৪) ও লোকমান হোসেন (২১) দিনমজুরের কাজ করে অসুস্থ বাবা মনছুর আলী ও মা জোবেদা বেগমের চিকিৎসাসহ ভরনপোষণ চালিয়ে আসছেন।

গত রোরবার দুই ভাই গ্রামের দিনমজুরের কাজ করে বাড়িতে ফেরেন। রাত ১০টার দিকে লোকমান হোসেন অসুস্থ মায়ের খাওয়ার জন্য পান নিয়ে নিয়ে এসে মা জোবেদাকে দিয়ে তারাহুড়ো করে বাড়ি থেকে বের হয়ে চলে যায়। এরপর রাতে লোকমান হোসেন আর বাড়িতে ফিরেনি।

গত সোমবার সকাল থেকে পরিবারের সদস্যরা লোকমানকে আত্মীয়-স্বজনসহ এলাকায় খোঁজ করে না পেয়ে তার বড়ভাই ওবাইদুল ইসলাম বিকেলে থানায় অবগত করে আবারও বাড়ি এলাকার আশপাশে খোঁজ করতে থাকেন।

তারাগঞ্জ থানার ওসি (তদন্ত) জহুরুল হক জানান, নিখোঁজ যুবকের লাশ স্থানীয় খারুভাজ নদী থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তদন্ত অব্যাহত রয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS