ভিডিও

স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক, ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণচেষ্টা

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৭:২৮ বিকাল
আপডেট: মার্চ ১২, ২০২৪, ০৭:২৮ বিকাল
আমাদেরকে ফলো করুন

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে ঘরে ঢুকে গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবককে গ্রেফতার করেছে পুলিশ। ওই গৃহবধূর স্বামীর সঙ্গে অভিযুক্তের ঘনিষ্ঠ সম্পর্কের কারণে বাড়িতে যাতায়াত ছিল। রোববার রাত সাড়ে ৯টার দিকে টঙ্গীর আরিচপুর ভূঁইয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষণচেষ্টার অভিযোগে পুলিশ শাহ আমানত উল্লাহ হৃদয়কে (৩৬) গ্রেফতার করেছে। হৃদয় ফরিদপুর জেলার সদরপুর থানার কোলপাড়া গ্রামের মৃত রহমান শিকদারের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, নির্যাতিতা নারীর স্বামী ও অভিযুক্ত হৃদয়ের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। তারা উভয়েই একে অন্যের বাসায় যাতায়াত করতেন। রোববার রাতে হৃদয় ওই গৃহবধূর কক্ষে যায়। এ সময় তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে গৃহবধূর ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে হৃদয়কে আটক করে গণধোলাই দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অভিযুক্ত হৃদয়কে আটক করে থানায় নিয়ে আসে। সোমবার সকালে গৃহবধূ থানায় মামলা দায়ের করলে হৃদয়কে গ্রেফতার দেখানো হয়।

টঙ্গী পূর্ব থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম ঘটনাটির সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় মামলা দায়ের শেষে অভিযুক্তকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS