ভিডিও

সোনাতলায় লোহাগাড়া খালের উপর নির্মিত ব্রিজের উদ্বোধন

ব্যয় হয়েছে আড়াই কোটি টাকা 

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ০৮:৫৯ রাত
আপডেট: মার্চ ১২, ২০২৪, ০৮:৫৯ রাত
আমাদেরকে ফলো করুন

সোনাতলা (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার সোনাতলায় আড়াই কোটি টাকা ব্যয়ে লোহাগাড়া খালের উপর ব্রিজ নির্মাণ করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের পর ব্রিজটি জনসাধারণের চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার (১২ মার্চ) আনুষ্ঠানিকভাবে ব্রিজটির উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান। এ সময় তিনি বলেন, আগামী ৫ বছরে অসমাপ্ত সকল রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট পর্যায়ক্রমে নির্মাণ করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. মিনহাদুজ্জামান লীটন, সংসদ সদস্যের ছেলে সাখাওয়াত হোসেন সজল, উপজেলা প্রকৌশলী মাহবুবুল হক, প্রকৌশলী নূরুল আলম, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমেন মাষ্টার, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মতিন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রায়হান কবির প্রমুখ।

পরিশেষে সংসদ সদস্য সাহাদারা মান্নান বলেন, আগামী ৪ মে সোনাতলা উপজেলা পরিষদের নির্বাচন। সেই নির্বাচনে আমাদের মনোনীত এড. মিনহাদুজ্জামান লীটনকে পুনরায় নির্বাচিত করে এলাকার উন্নয়ন ও উৎপাদনের ধারা অব্যাহত রাখতে হবে।

সেই সাথে তিনি আরও বলেন, একটি কুচক্রী মহল সরকার ও দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে যাচ্ছে, এদের ব্যাপারে সজাগ থাকতে হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS