ভিডিও

সিরাজগঞ্জে দুর্বৃত্তের হাতে নৈশপ্রহরী ছুরিকাহত

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ১০:৪৭ রাত
আপডেট: মার্চ ১২, ২০২৪, ১০:৪৮ রাত
আমাদেরকে ফলো করুন

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি : সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধা সুপার মার্কেটের নৈশ্য প্রহরী বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদকে (৬৫) ছুরিকাঘাত করে গুরুতর জখম করেছে দুর্বৃত্তরা। মার্কেটের দোকান মালিকেরা আহত অবস্থায় নৈশ্য প্রহরীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। আজ মঙ্গলবার (১২ মার্চ) রাতের কোন এক সময়ে এম.এ মতিন সড়কের মুক্তিযোদ্ধা সুপার মার্কেটে এ ঘটনা ঘটে।

আহত নৈশ্য প্রহরী বীর মুক্তিযোদ্ধা আবু সাঈদ সদর উপজেলার খোকশাবাড়ী ইউনিয়নের দিয়ারপাচিল গ্রামের মৃত সুজাবত আলীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে মুক্তিযোদ্ধা সুপার মার্কেটের নৈশ্য প্রহরী হিসেবে কর্মরত ছিলেন।

মার্কেটের দোকানদার রেজাউল, শহিদুল ও মোস্তফা বলেন, সকালে দোকান খোলার জন্য মার্কেটে এসে দেখা যায় নৈশ্য প্রহরী রক্তাক্ত অবস্থায় পরে আছে। তাৎক্ষণিক উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেচ্ছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে তিনি। পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বিস্তারিত জানার চেষ্টা করছেন। সদর থানার ওসি (অপারেশন) সুমন কুমার দাস জানান, আজ মঙ্গলবার (১২ মার্চ) রাতের কোন এক সময় দুর্বৃত্তরা তাকে এলোপাথারী মারপিট শুরু করে। এক পর্যায়ে দুর্বৃত্তরা তাকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। বিষয়টি তদন্ত চলছে।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS