ভিডিও

তাড়াশে ভুট্টাক্ষেতে নবজাতক উদ্ধার

প্রকাশিত: মার্চ ১২, ২০২৪, ১০:৫২ রাত
আপডেট: মার্চ ১২, ২০২৪, ১০:৫২ রাত
আমাদেরকে ফলো করুন

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের তাড়াশে ভুট্টাক্ষেত থেকে এক নবজাতক (মেয়ে) জীবিত অবস্থায় উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত নবজাতককে চিকিৎসার জন্য তাড়াশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসার পর নবজাতককে উপজেলা নির্বাহী কর্তকর্তার নির্দেশে উপজেলা সমাজসেবা কার্যালয়ে তত্ত্বাবধানে নেওয়া হয়েছে।

ঘটনাটি ঘটেছে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের চড়হামকুড়িয়া গ্রামের পূর্ব পাশের ভুট্টাক্ষেতে।  উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. মো. মনোয়ার হোসেন বলেন, নবজাতককে হাসপাতালে আনার পর তার শারীরিক অবস্থা পরীক্ষা করা হয়। তার শারীরিক আবস্থা ভাল আছে, সুস্থ আছে।

এব্যাপারে তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম বলেন, থানা প্রশাসনের মাধ্যমে নবজাতককে রাজশাহী সোনামনি নিবাসে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুইচিং মং মারমা বলেন, নবজাতককে দত্তক নেওয়ার জন্য অনেকেই আবেদন করেছেন। জেলা প্রশাসকের নির্দেশ মোতাবেক তাকে রাজশাহী সোনামনি নিবাসে পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS