ভিডিও

বাবাকে হত্যার দায়ে অভিযুক্ত ছেলের প্রাণ গেল সড়কে

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ১১:৫৮ দুপুর
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০২:২৮ দুপুর
আমাদেরকে ফলো করুন

মফস্বল ডেস্ক : ফরিদপুরের ভাঙ্গায় কুপিয়ে বাবাকে হত্যার দায়ে অভিযুক্ত ছেলে নাঈম ফকির (২২) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। মঙ্গলবার (১২ মার্চ) রাত ৮টার দিকে ভাঙ্গা-ঢাকা এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে। সে ভাঙ্গা পৌরসভার ছিলাধরচর মহল্লার কিবরিয়া ফকিরের ছেলে।

হাইওয়ে পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার রাতে ভাঙ্গা এক্সপ্রেসওয়েতে নাঈম একা মোটরসাইকেল চালিয়ে যাচ্ছিল। এসময় মোটরসাইকেলটি নিয়ে সে বেপরোয়া গতিতে সড়কে ইউটার্ন নিয়ে বিপরীত দিকে যেতে গেলে ভারসাম্য হারিয়ে ফেলে। পরে মোটরসাইকেলসহ সে সড়কের পাশের রেলিংয়ে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। 

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহেল বাকী বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

উল্লেখ্য, ২০২২ সালের ১০ ডিসেম্বর বাবা-মায়ের কলহের জের ধরে বাবা কিবরিয়া ফকিরকে (৫৫) ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে ছেলে নাঈম। ওই দিন রাতেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার বাবার মৃত্যু হয়। কিবরিয়ার তিন ছেলের মধ্যে নাঈম ছিল মেজো। সে একটি খাবার হোটেলে কাজ করত। এ ঘটনায় ১২ ডিসেম্বর নিহত কিবরিয়ার ভাই মো. দেলোয়ার ফকির (৬৬) বাদি হয়ে নাঈমকে একমাত্র আসামি করে ভাঙ্গা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরদিন ১৩ ডিসেম্বর সকালে নাঈমকে ঢাকার সাভার থেকে আটক করে র‌্যাব-৮ এর একটি দল। মামলাটি বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে। নাঈম ওই মামলায় জামিনে ছিল।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS