ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে

অনুপযুক্ত পরিবেশে অস্বাস্থ্যকর ইফতারি তৈরির দায়ে ২০ হাজার টাকা অর্থদন্ড

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৪:৪৭ দুপুর
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০৪:৪৭ দুপুর
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : প্রথম রমজানে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক একেএম গালিভ খান ও পুলিশ সুপার ছাইদুল হাসানের নেতৃত্বে জেলা, সদর উপজেলা ও পুলিশ প্রশাসনের সংশ্লিস্ট কর্মকর্তারা জেলা শহরের নিত্য ও ভোগ্যপণ্য এবং ইফতারি বাজার পরিদর্শন করেছেন। এসময় একটি ইফতারি উৎপাদন ও বিক্রয়কারী রেন্টকে বিশ হাজার টাকা অর্থদন্ড করা হয়।

গতকাল মঙ্গলবার বিকেলে প্রথমে নিউমার্কেট সংলগ্ন মুরগি, সবজি, মুদি ও মাছ বাজার পরিদর্শন করেন। পরে জেলা শহরের পুরাতন বাজারের পেঁয়াজ, তেল ও খেজুরের গুদাম এবং মুদি বাজার পরিদর্শন করেন। এসময় ব্যবসায়ীদের কাছে বিভিন্ন পণ্যের বাজার সম্পর্কে খোঁজ নেন। শেষে শহরের শান্তিমোড়ে ইফতারি বাজার পরিদর্শন করেন।

শান্তিমোড়ে অপরিচ্ছন্ন পরিবেশে অস্বাস্থ্যকর ইফতার সামগ্রী তৈরির দায়ে জেলা প্রশাসকের নিদের্শে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আমিনুল ইসলাম মেসার্স সাগর হোটেল এন্ড রেস্টুরেন্টকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনের ৪৩ ধারায় ২০ হাজার টাকা অর্থদন্ড করেন। এখানে ডিসি, এসপি নিজে দাঁড়িয়ে থেকে ইফতার উৎপাদনে ব্যবহৃত পোড়া তেল বিনষ্ট করেন এবং রেস্টুরেন্টের সার্বিক পরিবেশে অসন্তোষ প্রকাশ করেন।

বাজার পরিদর্শনকালে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আসিফ আহমেদ, সদর উপজেলা নির্বাহী অফিসার তাছমিনা খাতুন, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম সাহিদ, সদর থানার অফিসার ইনচার্জ(ওসি) মিন্টু রহমানসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS