ভিডিও

ছাত্রীকে যৌন হয়রানি, নজরুল বিশ্ববিদ্যালয়ে দুই শিক্ষককে বাধ্যতামূলক ছুটি

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০৬:৫৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

ময়মনসিংহ প্রতিনিধি: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ছাত্রীকে যৌন হয়রানি ও হেনস্থার ঘটনায় দুই শিক্ষককে অনির্দিষ্টকালের জন্য বাধ্যতামূলক ছুটি দেওয়া হয়েছে। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন। 

তারা হলেন, বিশ্ববিদ্যালয়ের মানবসম্পদ ও ব্যবস্থাপনা বিভাগের প্রধান অধ্যাপক রেজুয়ান আহমেদ শুভ্র ও একই বিভাগের সহকারী অধ্যাপক সাজন সাহা। একইসঙ্গে রেজুয়ান আহমেদ শুভ্রকে বিভাগীয় প্রধানের দায়িত্ব থেকেও অব্যাহতি দেওয়া হয়েছে। 

এদিকে, ওই দুই শিক্ষকের স্থায়ী বহিষ্কারের দাবিতে শিক্ষার্থীরা বিশ্ববিদ্যালয়ের সব বিভাগে তালা দিয়েছেন। পরে অভিযুক্ত দুই শিক্ষকের কুশপুতুল দাহ করেন তরা। 
প্রক্টর সঞ্জয় কুমার মুখার্জী বলেন, সিন্ডিকেটের অনুমোদন সাপেক্ষে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগের প্রধান ও সহযোগী অধ্যাপক রেজুয়ান আহমেদ শুভ্র এবং একই বিভাগের সহকারী অধ্যাপক সাজন সাহাকে অনির্দিষ্টকালের জন্য বাধ্যতামূলক ছুটি দেওয়া হয়েছে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS