ভিডিও

জয়পুরহাট বিআরটিএ ও পাসপোর্ট অফিস  থেকে ৫ দালাল গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৮:৩৯ রাত
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০৮:৩৯ রাত
আমাদেরকে ফলো করুন

জয়পুরহাট জেলা প্রতিনিধিঃ জয়পুরহাটে র‌্যাব সদস্যরা পাসপোর্ট ও বিআরটিএ অফিসে অভিযান চালিয়ে দালাল চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করে ৫দিনের বিনাশ্রমে কারাদন্ড ও প্রত্যেককে ৫০০ টাকা করে জরিমানা করা হয়েছে। জেলা প্রশাসনের সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত এই কারাদন্ড দেন ।

গ্রেফতারকৃতরা হলো, জয়পুরহাট বিআরটিএ অফিসের দালাল পৌর এলাকার পাঁচুরমোড়ের মৃত দুদু মিয়ার ছেলে মোঃ রফিকুল ইসলাম (৫৯), আরাফাত নগর মহল্লার মৃত মোফাজ্জল হোসেনের ছেলে মোঃ রেজানুর রহমান সাজু (৩৬) এবং পাসপোর্ট অফিসের দালাল বাবুপাড়া মহল্লার মৃত মিজানুর রহমানের ছেলে মোঃ আলম রশিদ (৪০), সদর উপজেলার চকদাদড়া গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে মোঃ মাহতাব উদ্দিন (৬২) ও চকপাড়ার-মোজাম্মেল হকের ছেলে মোঃ মামুনুর রশিদ (৫০)।

র‌্যাব-৫ জয়পুরহাট সূত্রে জানা যায়, পাসপোর্ট অফিসের দালালরা পাসপোর্ট প্রত্যাশীদের ফাঁদে ফেলে হয়রানি ও কাজ করে দিবে বলে আশা দিয়ে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে এবং বিআরটিএ অফিসে মোটরযান নিবন্ধন, ড্রাইভিং লাইসেন্স, মোটরযানের ফিটনেস, ট্যাক্স টোকেন ও রুট পারমিট নিতে গেলে স্বাভাবিক নিয়মে কাজ হয় না। মাসের পর মাস ঘুরতে হয় তাদের। দালাল চক্র ছাড়া কোন কাজই হয় না। বছরেও মেলে না ড্রাইভিং লাইসেন্স। ফলে তাদের ধরতে হয় দালালদের। লাইসেন্স প্রত্যাশীদের ধরে কাজ করতে মোটা অংকের টাকা গুনতে হয়। এরূপ সংবাদের ভিত্তিতে গতকাল বুধবার জয়পুরহাট র‌্যাব ওই অভিযান পরিচালনা করে ৫ দালালকে গ্রেফতার করে। 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS