ভিডিও

কাঁচা সড়কে দুর্ভোগ সারিয়াকান্দি সদরের ৩ হাজার এলাকাবাসীর

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৮:৫৬ রাত
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ০৮:৫৬ রাত
আমাদেরকে ফলো করুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি : বগুড়া সারিয়াকান্দি সদরের পাইকপাড়া গ্রামের ১ কিলোমিটার কাঁচা সড়কের জন্য ৩ হাজার এলাকাবাসী দুর্ভোগ পোহাচ্ছেন বিভিন্ন ভাবে। অতি দ্রুত রাস্তাটির পাকাকরণ চান এলাকাবাসী।

উপজেলার সদর ইউনিয়নের পাইকপাড়া গ্রামের ১ কিলোমিটার রাস্তা পৌর এলাকার সাথে সংযুক্ত হওয়া সত্ত্বেও এখনো লাগেনি উন্নয়নের  ছোঁয়া। রাস্তাটি দিয়ে মোটরসাইকেল এবং ব্যাটারি চালিত অটোরিকশাসহ  বেশ কিছু হালকা চার চাকার যানবাহন চলাচল করে।

রাস্তাটি কাঁচা হওয়ায় এর বিভিন্ন স্থানে  বেশ বড়সড় শতাধিক গর্তের সৃষ্টি হয়েছে।  বর্ষার সময়ে সড়কটি দিয়ে যানবাহন চলাচল করা খুবই কষ্টকর। তখন এ এলাকার লোকজন পায়ে হেঁটে চলাচল করলেও মালামাল বহনের যানবাহনগুলো সীমাহীন কষ্টের সম্মুখীন হয়।

এ গ্রামের বাসিন্দা আনারুল ইসলাম বলেন, বর্ষার সময়ে এ সড়কটি দিয়ে চলাচল করা একেবারেই অসম্ভব হয়ে পরে। একহাঁটু কাদামাটি ভেঙে উপজেলা সদরে যাতায়াত করতে হয়। বিশেষ করে অসুস্থ  রোগীদের নিয়ে খুবই বিপদে পরতে হয়।

সারিয়াকান্দি উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস  চেয়ারম্যান আইয়ুব আলী তরফদার বলেন, রাস্তাটি পাকাকরণ করা হলে, এ রাস্তাটি দিয়ে দীঘলকান্দি, রামচন্দ্রপুর এবং কাটাখালি গ্রামের  লোকজনও খুব সহজেই উপজেলা সদরে যাতায়াত করতে পারবেন।

সারিয়াকান্দি উপজেলা প্রকৌশলী কর্মকর্তা তুহিন সরকার বলেন, বৃহত্তর পাবনা-বগুড়া প্রকল্পের মাধ্যমে ৫০০ মিটার রাস্তা পাকাকরণের জন্য এক সপ্তাহের মধ্যেই প্রকল্পের প্রস্তাব পাঠানো হবে। বাকি রাস্তা পিডিবি-৪ শুরু হলে তার আওতায় নিয়ে আসা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS