ভিডিও

চাঁপাইননবাবগঞ্জে ভ্যানচালককে খুন করে মরদেহ জ্বালিয়ে দেওয়ার রহস্য উদঘাটন, গ্রেফতার ৫

পুলিশের সংবাদ সম্মেলন

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ১০:৩০ রাত
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ১০:৩০ রাত
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় গত ২৯ ফেব্রুয়ারি রাতে তোফাজ্জল হোসেন (৪৫) নামে একজন রিক্সাভ্যানচালককে হত্যার পর পুড়িয়ে মরদেহ বিকৃত করার চাঞ্চল্যকর ঘটনার রহস্য উদঘাটন করা হয়েছে।

পাশাপাশি এ ঘটনায় জড়িত ৫ জনকে গ্রেফতার  এবং নিহতের নিখোঁজ ভ্যান ও হত্যায় ব্যবহৃত ধারাল অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। মূলত: তার ব্যবহৃত ভ্যানটি কেড়ে নেয়ার জন্যই বাড়ি থেকে ডেকে নিয়ে তাকে পিটিয়ে ও ধারাল অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে আলামত গোপনের জন্য মরদেহ পুড়িয়ে বিকৃত করা হয়।


আজ বুধবার (১৩ মার্চ) দুপুরে শিবগঞ্জ থানায় আয়োজিত প্রেস ব্রিফিং-এ ক্লু-লেস এই হত্যাকান্ড সম্পর্কে অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম বলেন, গত ২৯ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে বাড়ি থেকে তোফাজ্জলকে ভ্যান ভাড়ার কথা বলে মোবাইল ফোনে ডেকে নিয়ে যায় তাঁর ঘনিষ্ঠ একই গ্রামের মো.গানুর ছেলে রুহুল আমিন কালু (৩৯)।

পরে একই গ্রামের সদর আলীর ছেলে খাইরুল ইসলাম (৩৭), মৃত শেরফান আলীর ছেলে শাহিন আলী(৩৫), রবিউল ইসলামের ছেলে ফটিক আলীর(২৯) সহায়তায় তাকে পাশের জেলার শিবগঞ্জ উপজেলার ঘোড়াপাখিয়া ইউনিয়নের ৪ নং বাঁধ এলাকায় আমের ডাল দিয়ে পিটিয়ে ও  সাড়ে ১৫ ইঞ্চি দাউলি নিড়ানি দিয়ে কুপিয়ে হত্যা করে মরদেহ পাশের একটি ক্ষেতে সরিষার ছোবড়ার উপর রেখে  আগুন জালিয়ে দেয়া হয়।

পরদিন ১ মার্চ পোড়া মরদেহ দেখতে পায় এলাকাবাসী। তোফাজ্জলের ছেলে এসে মরদেহ শনাক্ত করে। ওইদিন শিবগঞ্জ থানায় মামলা হয়। মামলার পর ২ তারিখ গ্রেফতার হয় কালু।

সে আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দী দেয়। স্বীকারোক্তি মোতাবেক ৩ মার্চ রাতে গ্রেফতার হয় খাইরুল, শাহীন ও ফটিক। এর পর গত ১১ মার্চ গ্রফতার হয় কালুর ভায়রা রাজশাহীর তানোরের বহরইল গ্রামের জুয়েল রানা। তার দেখানো মতে চাঁপাইনবাবগঞ্জের নাচোল থেকে উদ্ধার হয় ভ্যানটি।

অতিরিক্ত পুলিশ সুপার বলেন, মামলার তদন্ত চলছে। আসামীদের আদালতে সোপর্দ করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্তিত ছিলেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন,পরিদর্শক (তদন্ত) সুকোমল চন্দ্র দেবনাথ এবং মামলার তদন্ত কর্মকর্তা ও শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) এসলাম আলী।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS