ভিডিও

মান্দায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ, স্বামী আটক

প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ১০:৪২ রাত
আপডেট: মার্চ ১৩, ২০২৪, ১০:৪২ রাত
আমাদেরকে ফলো করুন

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় মল্লিকা বেগম (৪৫) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। আজ বুধবার (১৩ মার্চ) সকালে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। এ ঘটনায় স্বামী অভিযুক্ত মহসীন আলী মণ্ডলকে(৫০) আটক করেছে পুলিশ। আটককৃত মহসীন প্রসাদপুর ইউনিয়নের চকখোপা গ্রামের মৃত আহম্মদ আলী মণ্ডলের ছেলে।

বিষয়টি নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় মল্লিকা বেগমের গলায় আঙুলের ছাপ পাওয়া গেছে। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এ ঘটনায় মহসীন আলীকে আটক ও মরদেহ মর্গে পাঠানোসহ থানায় মামলার প্রস্তুতি চলছে। নিহত গৃহবধূর বাবা ময়েন উদ্দিন বলেন, প্রায় ২৫ বছর আগে মেয়ে মল্লিকাকে চকখোপা গ্রামের মহসীন আলীর সাথে বিয়ে দেওয়া হয়। তাদের সংসারে একমেয়ে ও একছেলে আছে। কিন্তু পারিবারিক বিষয় নিয়ে তাদের মধ্যে ঝামেলা লেগেই ছিল।

এসব কারণে মেয়ে মল্লিকাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক প্রতিবেশী এক গৃহবধূ বলেন, আজ বুধবার (১৩ মার্চ) ভোররাতে সাহরি খাওয়ার জন্য মল্লিকা বেগমকে অনেক ডাকাডাকি করেও কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না।

এতে সন্দেহের সৃষ্টি হলে আশপাশের লোকজনের সহায়তায় ঘরে গিয়ে তার মরদেহ পড়ে থাকতে দেখা যায়। এসময় তার স্বামী মহসীন আলী ঘরে ছিল না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS