ভিডিও

প্রতিশোধ নিতে গাজীপুরে যুবককে খুন, গ্রেফতার ২

প্রকাশিত: মার্চ ১৪, ২০২৪, ০৭:০৯ বিকাল
আপডেট: মার্চ ১৪, ২০২৪, ০৭:০৯ বিকাল
আমাদেরকে ফলো করুন

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের শ্রীপুরে ছুরিকাঘাতে এক যুবককে খুনের রহস্য উদঘাটন করেছে র‌্যাব। এ খুনের সঙ্গে জড়িত সন্দেহে পিতা-পুত্রকে গ্রেফতার করা হয়েছে। র‌্যাব-১ বলছে, জমিজমা সংক্রাস্ত বিরোধ, পাওনা টাকা না দেওয়া এবং উভয়ের মধ্যে হাতাহাতির প্রতিশোধ নিতে এ খুনের ঘটনা ঘটে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পিতা-পুত্র খুনের সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন।

খুন হওয়া যুবকের নাম মো. আব্দুল্লাহ (২৬)। তিনি শ্রীপুর উপজেলার সাহাদত আলীর ছেলে। গ্রেফতারকৃতরা হলেন প্রধান আসামি একই উপজেলার কাশেম আলীর ছেলে মো. শহিদুল ইসলাম ওরফে শহিদ (৪৫) এবং তার পুত্র এছানুল হক (২৪)।

র‌্যাব-১ সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহফুজুর রহমান বলেন, গত ৯ মার্চ পূর্বপরিকল্পিতভাবে শ্রীপুরের বাশবাড়ী এলাকায় মো. আবদুল্লাহকে ছুরিকাঘাতে খুন করা হয়। এ ব্যাপারে নিহতের পিতা শাহাদাত আলী শ্রীপুর থানায় পিতাপুত্রসহ কয়েকজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। মামলাটি র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জানতে পারে মামলার প্রধান আসামি ও তার পুত্র ঢাকার দক্ষিণখান থানার আব্দুল্লাহপুর আটিপাড়া এলাকায় আত্মগোপনে আছেন। পরে সেখানে অভিযান চালিয়ে ওই দুই জনকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা খুনে জড়িত থাকার কথা স্বীকার করেছে উল্লেখ করে র‌্যাব কর্মকর্তা বলেন, গত ৯ মার্চ বিকেলে ভিকটিম আব্দুল্লাহ বাঁশবাড়ী বাজারের পাশে সাংস্কৃতিক অনুষ্ঠান দেখতে যান। সেখানে চায়ের স্টলে ভিকটিমের সঙ্গে শহিদের ঝগড়া ও মারামারি হয়। পরে স্থানীয় লোকজন এটা মিটমাট করে দেয়। এ ছাড়া আসামি ও ভিকটিমের মধ্যে জমি-জমা সংক্রান্ত ও টাকা লেনদেন সংক্রান্ত সমস্যা রয়েছে।

তিনি আরো বলেন, জমি-জমা সংক্রান্ত সমস্যা, পাওনা টাকা না দেওয়া এবং সর্বশেষ হাতাহাতির ঘটনায় শহিদ আব্দুল্লাহকে খুনের পরিকল্পনা করেন। পরে ওই দিন সন্ধ্যায় শহিদের নির্দেশে আসামি রফিক এবং নূরুল ইসলাম নূরু (৪০) ভিকটিমকে ডেকে ঘটনাস্থলে নিয়ে যান। সেখানে পৌঁছামাত্র পূর্ব থেকে ওঁত পেতে থাকা শহিদ ও এছানুল হক আব্দুল্লাহকে ছুরিকাঘাত করে এবং অন্যরা কিলঘুষি মারেন। পরে স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক আব্দুল্লাকে মৃত ঘোষণা করেন।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS