ভিডিও

চাঁপাইনবাবগঞ্জে ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আপডেট: মার্চ ১৫, ২০২৪, ০৭:৫৪ বিকাল
আমাদেরকে ফলো করুন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার ডাইংপাড়া মোড়ে রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জগামী মহাসড়কের ওপর একটি যাত্রীবাহী বাসে র‌্যাবের অভিযানে ৬ কেজি গাঁজাসহ ৩ যাত্রীকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল সোয়া ৯টায় অভিযানে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃরা হলো- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার মনাকষা উপজেলার সাতরশিয়া গ্রামের সাদিকুল ইসলামের ছেলে রিপন আলী (৩০), মঈন উদ্দীনের ছেলে রুবেল আলী (৩২) ও  রবিউল আলমের ছেলে মো. জাকির (৪২)।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সদস্য। তারা দিনমজুর পেশার আড়ালে নিয়মিত কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে মাদক ক্রয় করে বিভিন্ন কায়দায় এনে বিক্রি করে।

গোয়েন্দা সূত্রে এসব তথ্য জানার পর র‌্যাব ছায়া তদন্ত ও নজরদারি বৃদ্ধি করে বাসে তল্লাশি চালিয়ে তিনজনকে ৬ কেজি গাঁজাসহ গ্রেফতার করে। এ ঘটনায় গোদাগাড়ী থানায় মামলা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS