ভিডিও

আদমদীঘিতে সরকারি ১৪ বস্তা চাল ও মদ উদ্ধার, মামলা

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আপডেট: মার্চ ১৫, ২০২৪, ০৭:৫৫ বিকাল
আমাদেরকে ফলো করুন

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘিতে একটি গুদাম ঘর থেকে খাদ্য অধিদপ্তরের মোড়কজাত পাটের ১৪ বস্তা চাল ও মদ উদ্ধার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে আদমদীঘির ছাতিয়ানগ্রাম বাজার এলাকার একটি গুদাম ঘর থেকে চাল ও চার বোতল মদ উদ্ধার করেন আদমদীঘির সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহি ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন।

এ ঘটনায় উজ্জ্বল হোসেন (৩২) নামের এক ব্যক্তিকে আসামি করে আদমদীঘি থানায় আদমদীঘি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মকদুবুল হক বিশ^াস বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। উজ্জ্বল হোসেন উপজেলার অন্তাহার গ্রামের ইসমাইল প্রামানিকের ছেলে।

আদমদীঘি খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মকদুবুল হক বিশ্বাস জানান, আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম বাজারের উজ্জ্বল হোসেনের দোকানের পিছনে পাচারের উদ্দেশ্যে একটি গুদাম ঘরে সরকারি বস্তায় চাল রয়েছে।

এমন সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার বিকেলে আদমদীঘির সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহি ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন ওই গুদাম ঘরে অভিযান চালিয়ে খাদ্য অধিদপ্তরের মোড়কজাত পাটের বস্তায় ৩০ কেজি করে মোট ১৪ বস্তা চাল,  চার বোতল  চোলাই মদ, মেসার্স হৃদয় এন্টারপ্রাইজ নামের মানি রিসিপ ও একটি হিসাবের খসড়া খাতা উদ্ধার করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী মামলা দায়েরের ব্যাপারটি নিশ্চিত করেন।

 



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS