ভিডিও

তেঁতুলিয়ায় নিজ ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ১০:০৮ রাত
আপডেট: মার্চ ১৫, ২০২৪, ১০:০৮ রাত
আমাদেরকে ফলো করুন

তেঁতুলিয়া (পঞ্চগড়) সংবাদদাতা : পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নাজমিন আক্তার নিপুন (২৩) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শুক্রবার (১৫ মার্চ) বেলা ১১টার দিকে উপজেলার সদর ইউনিয়নের সিদ্দিকনগর গ্রামের গৃহবধূর নিজ ঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধূ ওই গ্রামের সোহেল রানার স্ত্রী। তিনি দুই শিশু সন্তানের জননী।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ শুক্রবার (১৫ মার্চ) সকালে স্বামী সোহেল রানা বাড়ি থেকে বের হয়ে মাঠে চলে যান। এদিকে সকালে গৃহবধূকে বাড়িতে ডাকাডাকি করে খোঁজ না পেয়ে খোঁজাখুঁজি করেন স্বজনরা। পরে স্থানীয়রা ঘরের জানালা দিয়ে গৃহবধূর ঝুলন্ত মরদেহ দেখতে পান।

পরে তারা স্থানীয় থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে। নিহতের পরিবার জানায়, পাঁচ বছর আগে সিদ্দিকনগর গ্রামের জালাল উদ্দিনের ছেলে সোহেল রানার সাথে আজিজনগর গ্রামের আব্দুর রাজ্জাকের মেয়ে নাজমিন আক্তার নিপুনের বিয়ে হয়। দাম্পত্য জীবনে তাদের দুই সন্তান হয়।

তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরমান আলী বলেন, উপজেলার সিদ্দিকনগর গ্রাম থেকে ঝুলন্ত অবস্থায় এক গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহের সুরতহাল তৈরি করা হয়েছে।

নিহত ওই গৃহবধূর বাবা থানায় অভিযোগ করেছেন। অভিযোগের প্রেক্ষিতে মরদেহ ময়নাত দন্তের জন্য জেলা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS