ভিডিও

রাজশাহীতে স্ত্রীর মামলায় কৃষকদল সভাপতি গ্রেফতার

প্রকাশিত: মার্চ ১৫, ২০২৪, ১১:০৪ রাত
আপডেট: মার্চ ১৫, ২০২৪, ১১:০৪ রাত
আমাদেরকে ফলো করুন

রাজশাহী প্রতিনিধি : স্ত্রীর দায়ের করা মামলায় রাজশাহীর দুর্গাপুর উপজেলা কৃষকদলের সভাপতি মোহাইমেনুল হক রেন্টুকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার (১৫ মার্চ) ভোরে দুর্গাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে। তিনি দুর্গাপুর পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সাইদুর রহমান মন্টুর ছোটভাই।

পুলিশ জানায়, রেন্টু গত ১২ মার্চ রাতে যৌতুকের দাবিতে পরিবারের অন্যান্য সদস্যদের সহযোগিতায় স্ত্রী আয়েশা আক্তার মিতাকে (৩৪) মারপিট করে বাড়ি থেকে বের করে দেয়। এরপর অন্যের সহযোগিতায় বাবার বাড়ি পুঠিয়ায় চলে যায় আয়েশা।

স্থানীয় এক চিকিৎসালয়ে চিকিৎসা গ্রহণ শেষে গত বুধবার দুর্গাপুর থানায় স্বামীর বিরুদ্ধে যৌতুকের দাবিতে মারপিটের অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে দুর্গাপুর থানা পুলিশ রেন্টুকে গ্রেফতার করে।

দুর্গাপুর থানার ওসি খায়রুল ইসলাম বলেন, স্ত্রীর দায়ের করা যৌতুক ও নারী নির্যাতন মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS