ভিডিও

ঘোড়াঘাটে ভয়াবহ অগ্নিকান্ড ২টি বাড়ি ভস্মীভূত

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৪:২১ দুপুর
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ০৪:২১ দুপুর
আমাদেরকে ফলো করুন

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাটে এক ভয়াবহ অগ্নিকান্ডে ২টি বাড়ি পুড়ে ভস্মীভূত হয়েছে। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ক্ষতিগ্রস্ত ২টি পরিবারের লোকজন। তবে ঘোড়াঘাট ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার জানান, ক্ষয়ক্ষতির পরিমাণ ৫ থেকে ৬ লাখ টাকা হতে পারে।

ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার রাণীগঞ্জ বাজার এলাকার দক্ষিণ দেবীপুর গ্রামে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবার ২টি হলো আব্দুল হাই (মেকার) ও লাইলী বেগম। মেকার আব্দুল হাইয়ের সাথে কথা হলে তিনি জানান, তারাবির নামাজের পর তারা বাড়ির একটি কক্ষে শুয়ে পড়ে। এর কিছুক্ষণ পর পাশের একটি পরিত্যক্ত কক্ষ থেকে ধোঁয়া বের হতে থাকে।

এরপর চিৎকার করে লোকজন ডাকাডাকি করলে পার্শ্ববর্তী লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করে এবং সাথে সাথে ঘোড়াঘাট ফায়ার সার্ভিসে অবগত করা হয়। এরপরই ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থল পৌঁছে তাদের কাছে থাকা ২ হাজার লিটার পানি ছিটিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু তাদের পানি শেষ হয়ে যাওয়ায় পানি সংকটে আগুন নেভানোর কাজ বিলম্ব হতে থাকে।

পরে দূর থেকে পানি সংগ্রহ করে ছিটানোর পূর্বেই বাড়ি ২টি পুড়ে ভস্মীভূত হয়ে যায়। ঘোড়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ নিরঞ্জন সরকার জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটতে পারে। অপরদিকে গৃহকর্তা আব্দুল হাইয়ের দাবি কক্ষটি দীর্ঘদিন থেকে অব্যবহৃতভাবে পড়েছিল সেখানে কোনো ধরনের বৈদ্যুতিক সংযোগ ছিল না।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS