ভিডিও

পীরগাছায় আগুনে পুড়ল বৃদ্ধের শয়নঘর

প্রকাশিত: মার্চ ১৬, ২০২৪, ০৪:৫৩ দুপুর
আপডেট: মার্চ ১৬, ২০২৪, ০৪:৫৩ দুপুর
আমাদেরকে ফলো করুন

পীরগাছা (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগাছায় অগ্নিকান্ডে এক বৃদ্ধ দম্পতির একমাত্র শয়নঘর সম্পূর্ণভাবে পুড়ে গেছে। আজ শনিবার (১৬ মার্চ) সকাল ৬ টায় উপজেলার ছাওলা ইউনিয়নের শিবদেব হাজীটারীর নজির উদ্দিনের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সেহরির সময় নজির উদ্দিনের স্ত্রী মরিয়ম বেগম ঘরের ভিতরে মাটির চুলায় রান্না করে খেয়ে ঘুমিয়ে পড়লে সকাল ৬টায় মরিয়ম টের পান তার ঘরে আগুন লেগেছে। এসময় তার চিৎকারে মানুষজন এগিয়ে এসে আগুন নেভানোর চেষ্টা করলেও আগুন দ্রুত গতিতে ছড়িয়ে পড়ায় ঘরটি সম্পূর্ণ ভস্মীভূত হয়।

আগুনের তীব্রতা বেশি থাকায় ঘরে থাকা কোন কিছুই রক্ষা করা যায়নি। চুলা থেকেই এই অগ্নিকান্ড ঘটেছে বলে সবার ধারণা। এ ঘটনায় নগদ ২৫ হাজার টাকাসহ প্রায় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভূক্তভোগী পরিবারটি।

এ বিষয়ে স্থানীয় ছাওলা ইউনিয়ন চেয়ারম্যান নাজির হোসেন বলেন, খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। সামান্য কিছু নগদ অর্থ সহায়তা প্রদান করেছি। তাদেরকে পরিষদে ডেকেছি। সরকারিভাবে সহায়তা প্রাপ্তির ব্যবস্থা করা হবে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS